Hoop VideoHoop Viral

Bhojpuri Song: তোয়ালে পরে উদ্দাম নাচ, ২০২৩ সালে অক্ষরা সিংয়ের সবচেয়ে জনপ্রিয় ভিডিও এটি

বর্তমান সময়ে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। তবে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজল রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় অক্ষরা সিংয়ের (Akshara Singh) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা। অন্যদিকে রুপোলি পর্দায় তার সাবলীল অভিনয় ও লাস্যময়তাও বেশ নজরকাড়া।

আর এবার এই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘টিঙ্কিয়া’ নামের ভোজপুরী গানে দেখা গেল চরম পার্টি করতে দেখা গেল এই নায়িকাকে। এই গানের ভিডিওর শুরুতেই দেখা গেল বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া হচ্ছে অভিনেত্রী। তারপর তার বয়ফ্রেন্ডকে ছেড়ে বান্ধবীদের সঙ্গে পার্টি হাউসে দেখা গেল তাকে। সেখানে কখনো বিছানায় রাতের পোশাকে সঙ্গিনীদের সঙ্গে নাচ করলেন তিনি, আবার কখনো তাকে সুইমিং পুলে দেখা গেল ভেজা শরীরে। ভিডিওর শেষদিকে আবার তোয়ালে জড়িয়ে নাচ করতে দেখা গেল তাকে।

এলবামের এই গানটি গেয়েছেন খোদ নায়িকা অক্ষরা সিং। এই গানের লাস্যময়ী সব পার্টি দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স ও মাঝে র‍্যাপ বেশ মন জয় করেছে শ্রোতাদের। ‘সারেগামা হাম ভোজপুরী’ নামক ইউটিউব চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানটি ইতিমধ্যে ৫৬ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই এই গানটিকে অভিনেত্রীর এই বছরের সবথেকে হিট গান হিসেবে বিবেচনা করা হচ্ছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা