Hoop ViralRegional

Haryanvi Dance: হলুদ সালোয়ারে খোলা বারান্দায় উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হিট নর্তকী তথা অভিনেত্রী হলেন স্বপ্না চৌধুরী ( Sapna Choudhary)। মা হওয়ার পরেও এতটুকু গ্ল্যামার কমেনি তার। বরং চুটিয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন দাপটের সঙ্গে। সম্প্রতি, ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যা আমরা নিশ্চয় দেখব। তবে, বলে রাখা ভালো যে অভিনেত্রী স্বপ্না সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। প্রায় সময় নিজের স্টেজ শোয়ের ভিডিও পোস্ট করেন তিনি। এইবারও নিজস্ব মিউজিক ভিডিও পোস্ট করেন তিনি

বলাবাহুল্য, অভিনেত্রী তথা নর্তকী স্টেজে উঠলেই মোটা টাকার বৃষ্টি হয়, উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা। সম্প্রতি তার পোস্ট করা ভিডিওতে বহু অনুরাগী প্রশংসায় ভরিয়ে দিয়েছেন স্বপ্নাকে।

Sone Ki Tagdi গানে স্বপ্না নেচেছেন দাপিয়ে। এটা কি কখনও হতে পারে যে স্বপ্না চৌধুরী কখনও একটি গানের সঙ্গে নাচবেন আর সেটি হিট হবে না? যখনই তিনি কোনো গানের সঙ্গে নাচেন তখন সেটি সুপার-ডুপার হিট হবে নিশ্চিত। সম্প্রতি মুক্তি পেয়েছে স্বপ্নার নতুন গান ‘সোনে কি তাগদি’ (Sone Ki Tagdi)। ভিডিওটি মুক্তি পেতেই শুরু হয়ে গিয়েছে তোলপাড়। এখনও পর্যন্ত বহু মানুষ দেখে নিয়েছে স্বপ্নার নতুন নাচের স্টেপ।

এই মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে একটি খোলা বারান্দায় স্বপ্না চৌধুরী নাচ করছেন। তার পরনে রয়েছে একটি হলুদ রঙের প্রিন্টেড স্যুট পরেছেন, যার সাথে তিনি নীল রঙের সালোয়ার এবং গোলাপী রঙের দোপাট্টা নিয়েছেন। দেখুন স্বপ্না চৌধুরীর ধামাকাদার নতুন নাচের ভিডিও।

whatsapp logo