whatsapp channel

VIDEO: পবন সিং এখন অতীত, অক্ষরার কোমর জড়িয়ে ধরে আদরে ভরালেন এই নায়ক

বর্তমানে সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম বলতে ভোজপুরি সিনেমার (Bhojpuri Film) কথাই প্রথম দিকে মাথায় আসবে। সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্তের সঙ্গে সঙ্গে ভোজপুরি কনটেন্টের জনপ্রিয়তাও বাড়ছে দ্রুত হারে। ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম বলতে ভোজপুরি সিনেমার (Bhojpuri Film) কথাই প্রথম দিকে মাথায় আসবে। সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্তের সঙ্গে সঙ্গে ভোজপুরি কনটেন্টের জনপ্রিয়তাও বাড়ছে দ্রুত হারে। ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর দর্শক বাড়ছে ঝড়ের গতিতে। ইউটিউবে এখন ভোজপুরি কনটেন্টের জনপ্রিয়তা দেখার মতো। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নিয়েও চর্চা হচ্ছে প্রতিনিয়ত।

একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী নামের একটি তালিকা তৈরি করতে বসলে অক্ষরা সিং এর নাম শুরুর দিকেই থাকবে। তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ সমস্ত অনুরাগীই।

VIDEO: পবন সিং এখন অতীত, অক্ষরার কোমর জড়িয়ে ধরে আদরে ভরালেন এই নায়ক

অক্ষরা সিং এর সঙ্গে মূলত পবন সিং এর জুটি বেশ জমে। দর্শকদেরও খুবই প্রিয় এই জুটি। দুজনে মিলে একসঙ্গে বহু ছবিতেই কাজ করেছেন। সুপারহিট সব ছবি, ভিডিও উপহার দিয়েছেন দর্শকদের। তেমনি ইন্ডাস্ট্রির অন্য অভিনেত্রীদের সঙ্গেও পবন সিং এর রসায়ন কিন্তু কম জনপ্রিয় নয়। কিন্তু সম্প্রতি একটি ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। সেখানে অক্ষরার সঙ্গে দেখা গিয়েছে অপর এক জনপ্রিয় অভিনেতা রিতেশ পাণ্ডের।

ভিডিওতে দেখা যায়, খোলা জায়গায় লাস্যময়ী অক্ষরার সঙ্গে চুটিয়ে নাচছেন রিতেশ পাণ্ডে। হট পোশাকে অক্ষরাকে দেখে রাতের ঘুম ওড়ার জোগাড় নেট নাগরিকদের। মাত্র এক বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে ১ কোটির বেশি ভিউ হয়ে গিয়েছে এর মধ্যেই। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে ভোজপুরি গান এবং নাচের ভিডিও। ইউটিউবে চোখ রাখলেই ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নানান রকম ভিডিও দেখা যায়। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। পাশাপাশি নতুন অভিনেতারাও জনপ্রিয়তা পাচ্ছেন সিনেমা, মিউজিক ভিডিওতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই