whatsapp channel

কি কারণে মারা গেল ‘সারেগামাপা’ খ্যাত অ্যালবার্ট কাবোর সাড়ে আট মাসের শিশু সন্তান?

জি বাংলার জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র মঞ্চ থেকে তৈরি হয়েছিল অ্যালবার্ট কাবো (Albert Kaboo)-র পরিচিতি। তাঁর গানের প্রশংসায় সকলে পঞ্চমুখ হলেও অ্যালবার্ট হয়েছিলেন রানার-আপ। এই মঞ্চেই তিনি সকলের সমান…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র মঞ্চ থেকে তৈরি হয়েছিল অ্যালবার্ট কাবো (Albert Kaboo)-র পরিচিতি। তাঁর গানের প্রশংসায় সকলে পঞ্চমুখ হলেও অ্যালবার্ট হয়েছিলেন রানার-আপ। এই মঞ্চেই তিনি সকলের সমান সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন তাঁর স্ত্রী পুজা (Puja) ও একরত্তি কন্যাসন্তান ইভলিন (Evelyn)-এর। কিন্তু বছর না ঘুরতেই মা-বাবার কোল খালি করে চলে গিয়েছে ছোট্ট ইভলিন। শোকে বিপর্যস্ত অ্যালবার্ট ও পুজা। গায়ক নিজেই ফেসবুকে কন্যাহারা হওয়ার কথা জানিয়েছেন। মাত্র সাড়ে আট মাস বয়সে না ফেরার দেশে চলে গিয়েছে ইভলিন।

Advertisements

অ্যালবার্টের স্ত্রী পুজা জানিয়েছেন, ইভলিনের হার্টের সমস্যা ছিল। এছাড়াও যুক্ত হয়েছিল বেশ কিছু শারীরিক সমস্যা। কলকাতার একটি নামী হাসপাতালে চলছিল চিকিৎসা। কিন্তু চিকিৎসকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে চলে গিয়েছে 3 রা জুলাই চলে গিয়েছে ইভলিন। 4 ঠা জুলাই মেয়ে ও স্ত্রীর সাথে একটি সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অ্যালবার্ট লিখেছেন, গল্পটা শেষ হয়ে গিয়েছে কিন্তু যাত্রাটা নয়। তাঁর জীবনের সবচেয়ে মিষ্টি গান ছিল ইভলিন। জীবনের ধ্রুবতারা হয়ে সে যেন তার মা-বাবাকে পথ দেখিয়ে নিয়ে যায়। কন্যাসন্তানের আত্মার শান্তি কামনা করেছেন অ্যালবার্ট। পুজা জানিয়েছেন, চার দিন হয়ে গেছে তাঁদের মেয়ে নেই। সোমবার ছোট্ট ইভলিনের সৎকার পরবর্তী পারলৌকিক ক্রিয়া রয়েছে।

Advertisements

এই কথা বলতে গিয়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি সন্তানহারা মা। কেঁদে ফেলেন তিনি। পুজার ফেসবুকের ডিপিতে এখনও অ্যালবার্ট ও ইভলিনের সাথে রয়েছে সুন্দর মুহূর্তের ছবি। ইভলিনের অসুস্থতার কথা আগেই জানিয়েছিলেন অ্যালবার্ট। কিন্তু তাঁর অনুরাগীদের একাংশ ভাবতে পারেননি, এত বড় শোকসংবাদ শুনতে হবে।

Advertisements

2022 সালের অক্টোবর মাসে ইভলিনের জন্ম হয়েছিল। বাবার সঙ্গীতের সফর দেখে গিয়েছে সে। সাড়ে আট মাসের জীবনে মা-বাবাকে অনন্য মুহূর্ত উপহার দিয়ে গিয়েছে ছোট্ট ইভলিন।

Advertisements
whatsapp logo
Advertisements