BollywoodHoop Plus

Alia Bhatt: গর্ভাবস্থায় কি খেতেন আলিয়া!

আলিয়া ভাট (Alia Bhatt) জীবনকে সম্পূর্ণ রূপে বাঁচতে শিখে গিয়েছেন। ইন্সটাগ্রামে তিনি বরাবর অ্যাকটিভ। 2022 সাল তাঁর কেরিয়ারের দিক থেকে গুরুত্বপূর্ণ হওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনের দিক থেকেও যথেষ্ট প্রয়োজনীয়। চলতি বছর মা হয়েছেন আলিয়া। কিন্তু অন্য অভিনেত্রীদের মতো তাঁর ওজন প্রচুর বেড়ে যায়নি। কারণ কখনও তাঁর পিজ্জা খাওয়ার কথা মনে হলেও পরিমিত পরিমাণে সব কিছুই খেয়েছেন আলিয়া। সম্প্রতি তাঁর একটি ছবি এই সাক্ষ্য বহন করল।

ইন্সটাগ্রামে অনেকগুলি ছবি শেয়ার করেছেন আলিয়া। তার মধ্যে একটি ছবিতে আলিয়ার হাতে রয়েছে এক বাটি মুসলি। ছবিটি শেয়ার করে আলিয়া লিখেছেন, তাঁর গর্ভাবস্থার দ্বিতীয় ভাগে মুসলি ছিল তাঁর দৈনন্দিন খাবারের মধ্যে অন্যতম। এছাড়াও আলিয়া তাঁর আরও কিছু অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিগুলি শেয়ার করে আলিয়া লিখেছেন, এই ছবিগুলি 2022 সালে ইন্সটাগ্রামে স্থান করে নিতে পারেনি। শুরুতে একটি ছবিতে দেখা যাচ্ছে, ক্যামেরায় ছবি তুলতে ব্যস্ত আলিয়া। আরেকটি ছবিতে দেখা গিয়েছে তাঁকে বিয়ের পোশাকের ট্রায়াল দিতে।

অপর কয়েকটি ছবিতে আলিয়া ও তাঁর দিদি শাহিন (Shahin Bhatt)-কে লন্ডনে ছুটি কাটাতে দেখা যাচ্ছে। নিজের হলিউড ডেবিউ ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর কিছু মুহূর্ত সকলের সাথে শেয়ার করে নিয়েছেন আলিয়া। এই ফিল্মে অভিনয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এছাড়াও রয়েছে মা হওয়ার পর আলিয়ার যোগা শুরুর প্রথম দিনের ছবি। চলতি বছরের গোড়ার দিকে বিয়ে হয় রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়ার। নভেম্বর মাসে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান রাহা (Raha)-র।

2022 সালে আলিয়ার প্রযোজনায় নির্মিত প্রথম ফিল্ম ‘ডার্লিংস’ মুক্তি পায় নেটফ্লিক্সে। এই ফিল্মের রিভিউ যথেষ্ট ভালো। এছাড়াও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথমবার অনস্ক্রিন অভিনয় করেছেন আলিয়া-রণবীর জুটি। আগামী বছর মুক্তি পেতে চলেছে করণ জোহর (Karan Johar) পরিচালিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ যাতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo