whatsapp channel

Alia Bhatt: আলিয়ার সাধের অনুষ্ঠানে থাকছে কি কি জিভে জল আনা মেনু!

গতকাল থেকেই খবর রটে যায় যে চলতি মাসেই সম্পন্ন হবে আলিয়া ভাটের সাধের অনুষ্ঠান। অর্থাৎ, অক্টোবরেই আসতে চলেছে লিটল আলিয়া বা লিটল রণবীর। কাপুর ও ভাট পরিবারে এখন বইছে সুখের…

Avatar

গতকাল থেকেই খবর রটে যায় যে চলতি মাসেই সম্পন্ন হবে আলিয়া ভাটের সাধের অনুষ্ঠান। অর্থাৎ, অক্টোবরেই আসতে চলেছে লিটল আলিয়া বা লিটল রণবীর। কাপুর ও ভাট পরিবারে এখন বইছে সুখের হাওয়া। সদ্য মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র, যেখানে রণবীর আলিয়ার জুটি যথেষ্ট প্রশংসিত। সেই আনন্দের পাশাপাশি, সন্তান আসার আনন্দে দ্বিগুণ উৎসবে মেতেছে কাপুর ও ভাট পরিবার।

বর্তমানে আলিয়া ত্রৈমাসিকের শেষ পর্যায়ে আছেন। অর্থাৎ, আগামী মাসের মধ্যেই আসতে চলেছে হয় ছোট রণবীর কিংবা ছোট আলিয়া। সূত্র বলছে,ইতিমধ্যে আলিয়ার রাজকীয় ‘বেবি শাওয়ার’ এর আয়োজন শুরু হয়ে গিয়েছে। সম্ভবত চলতি মাসের শেষের দিকে দুই পরিবারের তরফ থেকে সাধের অনুষ্ঠান করবে। সোনি রাজদান এবং নিতু কাপুর ( Soni Razdan and Neetu Kapoor) দুজনে মিলে বেবি শাওয়ার এর আয়োজন করেছেন।

এবারে জানা গেল, আলিয়ার স্বাদের সাধের অনুষ্ঠানে কি কি থাকছে ভোজন পর্বে। সম্পূর্ন মেনু এখনও পর্যন্ত জানা না গেলেও সাধে থাকবে না মাছ। পুরোটাই হবে নিরামিষ। অর্থাৎ, ভিগান খাবার দিয়েই হবে সাধের অনুষ্ঠান।যেহেতু, অভিনেত্রী ২০২০ থেকে ভিগান ডায়েট মেনে চলেন তাই কোনো রকম মাছ, মাংস বা দুধ জাতীয় কিছুই থাকবে না। উল্লেখ্য, রণবীর-আলিয়ার বিয়েতে একটা আলাদা ভিগান স্টল ছিল।

এবার জানা যাক কারা কারা আসছেন আলিয়ার সাধে? কোনো পুরুষ এদিন এন্ট্রি নিতে পারবেন না। পুরোটাই মহিলা মহলের উপস্থিতিতে অনুষ্ঠিত হবে। করিনা কপূর খান, করিশ্মা কপূর, নব্য নন্দা, শ্বেতা বচ্চন, আরতি শেট্টি এবং আলিয়ার ছোটবেলার বান্ধবীরা, আলিয়ার বোন শাহিন ভট্ট, বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন সহ আরো কিছু মানুষ নিমন্ত্রিত থাকছেন।

whatsapp logo