Hoop PlusTollywood

Allu Arjun: মাত্র চার বছর বয়সেই অভিনয় জগতে পা রাখছেন আল্লু অর্জুনের খুদে কন্যা

বাবার পর মেয়ে ডেবিউ করতে চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একেই বলে বাপকা বেটি। কথা হচ্ছে সাউথ ইন্ডাস্ট্রির হিরো আল্লু অর্জুনের। কোনো সন্দেহ নেই যে আল্লু অর্জুন একজন জনপ্রিয় অভিনেতা। শুধু সাউথ নয়, বলিউড এবং টলিউডের বহু তারকা আল্লু অর্জুনের ফ্যান। এবার এই তারকার বাড়ির খুদে সদস্য শিশু শিল্পী হিসেবে পদার্পণ করতে চলেছে সাউথ ইন্ডাস্ট্রিতে।

আল্লুর মেয়ের বয়স মাত্র ৪. তার নাম আল্লু আরহা। সামান্থা আক্কিনেনির ‘শকুন্তলাম’ ছবিতে প্রথম দেখা যাবে এই খুদে সদস্যকে। বছর চারেকের এই সদস্যকে দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকের সঙ্গে।

এদিন অভিনেতা আল্লু অর্জুন নিজেই মেয়ের অভিষেকের কথা সোশ্যাল মিডিয়ায় জানান সকলের উদ্দেশ্যে। এদিন মেয়ের ছবি ও সিনেমার নামের পাশাপাশি লেখেন,’গর্বের মুহূর্ত আমাদের পুরো আল্লু পরিবারের জন্য। পরিবারের চতুর্থ প্রজন্ম এবার সিনেমায় ডেবিউ করতে চলেছে। ছবির নাম শকুন্তলাম। ‘আমি আরহার অভিষেক দেখার জন্য উৎসাহিত। শকুন্তলাম ছবির সব কলাকুশলীকে আমার তরফ থেকে আগাম শুভেচ্ছা রইল এই ছবির জন্য।’

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

এই নিয়ে চতুর্থ প্রজন্মের অভিষেক হচ্ছে বড় পর্দায়। এর আগে বাবা, ঠাকুর্দা কাজ করতেন অর্জুনের। এর পর আল্লু অর্জুনও ইন্ডাস্ট্রিতে নিজের আধিপত্য বজায় রাখেন। এবারে মেয়েকে দিয়ে নতুন যাত্রাপথ তৈরি করতে চলেছেন সাউথ ইন্ডাস্ট্রির এই খ্যাতনামা অভিনেতা। অর্জুন নিজে ১৮ বছর আগে ‘গাঙ্গুত্রি’ ছবি দিয়ে পথ চলা শুরু করেন, এখনও পর্যন্ত বহু হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘পারুগু’, ‘বারুদু’ ‘হ্যাপি’ ও ‘জুলাই’ সহ একাধিক বক্স ব্লাস্টার হিট ছবির সম্ভার রয়েছে। এখনও টলিউডের এবং বলিউডের বহু তারকা ও অনুরাগীরা আছেন যারা সাউথ ইন্ডাস্ট্রির আল্লু অর্জুনের প্রেমে পাগল। যত বয়স বাড়ছে ততোই হ্যান্ডসাম ও পরিণত হতে উঠছেন। এরমধ্যে উপরি পাওনা হলো অভিনেতার নাচ, অ্যাকশন ও অভিনয়ের দক্ষতা। সব মিলিয়ে আল্লু অর্জুন নিজেই একজন ব্লক ব্লাস্টার হিট আইটেম, সর্বোপরি তার মেয়েও যে ভালো শিশু শিল্পী হয়ে উঠতে পারবেন এমনটা আশা করাই যায়।

Related Articles