whatsapp channel

Web Series: যুবতীকে একা পেয়ে ঘনিষ্ঠ যুবক, ভরপুর মজা দেবে ১০ মিনিটের এই ভিডিও

বর্তমান সময়ে সাধারণ মানুষের কাছে বদলে গেছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অবধি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে সাধারণ মানুষের কাছে বদলে গেছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অবধি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

Advertisements

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই দর্শনকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

Advertisements

সম্প্রতি ‘অলট বালাজি’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। ‘গন্দি বাত’ ওয়েবসিরিজটির একটি ছোট্ট ভিডিও ক্লিপ সম্প্রতি বেশ নজর কাড়ছে। এই ভিডিও ক্লিপের শুরুতেই ডেলহ যায় যে একটি গাড়ির কোম্পানির গাড়ি ডেলিভারি দিতে গিয়ে এক মহিলা এক যুবককে একমাস তার কাছে থাকার শর্ত দেন। একাকী মহিলাকে ভোগ করার লোভে ওই যুবক রাজিও হয়ে যায় সেই শর্তে। প্রথম রাতের শুরুতেও তাকে স্বর্গসুখ দেখ দুই মহিলা একসাথে। কিন্তু তার হুঁশ ফিরলেই সে দেখে যে তাকে একটি রুমে বন্দি করে রেখেছে কেউ। আর তার এই বন্দিদশার লাইভ টেলিকাস্ট চলছে সামাজিক মাধ্যমে।

Advertisements

এই সিরিজটি কমবয়সী দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছিল। সিরিজটি ইতিমধ্যে হিট হয়েছে দর্শকদের মধ্যে। এই সিরিজ দেখতে হলে আপনাকে ‘অলট বালাজি’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে। তবে এই ছোট্ট ভিডিও ক্লিপটি দেখতে পারবেন ইউটিউবে। তার জন্য আপনাকে যেতে হবে ‘অলট টেলিফিল্মস’ নামক ইউটিউব চ্যানেলে যেতে হবে আপনাকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা