whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী অমিশা পটেল

অমিশা পটেল (Ameesha patel) বহুদিন ধরেই বলিউড ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। তাঁর হঠাৎই দুরে সরে যাওয়ার কারণ না জানা গেলেও অমিশা কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ফ‍্যানবেস বজায় রেখেছেন। সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

অমিশা পটেল (Ameesha patel) বহুদিন ধরেই বলিউড ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। তাঁর হঠাৎই দুরে সরে যাওয়ার কারণ না জানা গেলেও অমিশা কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ফ‍্যানবেস বজায় রেখেছেন। সম্প্রতি অমিশা নিজের কয়েকটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন।

ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, ফিল্ম থেকে দূরে থাকলেও অমিশা নিজেকে যথেষ্ট ফিট রেখেছেন। বরং তাঁকে বিকিনিতে আগের থেকেও বেশি বোল্ড লাগছে। অমিশার পরনের বিকিনিটি কালারফুল জিগজ‍্যাগ প্রিন্টের ডিপ নেক বিকিনি। তার সঙ্গে অমিশা মাথায় লাল রঙের প্রিন্টেড ব‍্যান্দানা বেঁধেছেন ও চোখে পরেছেন নীল রঙের মিরর সানগ্লাস। গলায় রয়েছে সরু চেন জুয়েলারি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে অমিশা সবাইকে উজ্জ্বল ও সুখী সপ্তাহের শুভেচ্ছা জানিয়েছেন।

কিছুদিন আগে অমিশার নামে এক শিল্পপতির আড়াই কোটি টাকা চিট করার অভিযোগ উঠেছিল। অমিশা দ্রুত সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে বলেন, এত খারাপ গুজব এর আগে তাঁর নামে রটেনি। এখনও তাঁর ফিল্মি কেরিয়ারের শুরুর দিকের রটনাগুলি সোশ্যাল মিডিয়ায় বারবার ফিরে এলেও তাঁকে অসৎ বলার মতো সাহস কারও হয়নি।

‘কহো না পেয়ার হ্যায়’ ফিল্মের মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন অমিশা। অমিশার চরিত্রটি প্রথমে করিনা কাপুর (Kareena Kapoor khan )-এর করার কথা থাকলেও পরবর্তীকালে রাকেশ রোশন (Rakesh Roshan) হৃত্বিক (hritwik roshan)- এর বিপরীতে অমিশাকেই নায়িকা হিসাবে মনোনীত করেন। হৃত্বিক-অমিশার জুটি ‘কহো না পেয়ার হ্যায়’-কে সুপারহিট বানিয়েছিল। আজও ‘কহো না পেয়ার হ্যায়’-এর গান দর্শকদের মুখে মুখে ফেরে। এরপরে অমিশা কয়েকটি হিট ফিল্ম দিয়েছিলেন যেগুলির মধ্যে অন্যতম হল ‘গদর, এক প্রেম কথা’, ‘ভুল ভুলাইয়া’, ‘হামরাজ’। কিন্তু হঠাৎই রূপোলি পর্দা থেকে ব্রেক নিয়েছেন অমিশা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media