whatsapp channel

বিরাট-অনুষ্কার মেয়েকে নিয়ে ট্যুইট করে ট্রোলের মুখে বিগ বি অমিতাভ

ভুল বানান লিখে কিছুদিন আগেই ট্রোলের শিকার হন বিগ বি অমিতাভ বচ্চন। এবার আবারও ট্রোলের শিকার হলেন তিনি। উল্লেখ্য, 'কৌন বনেগা ক্রোড়পতি'-তে এক জন শিল্পী এসেছিলেন যিনি অতি কম খরচে…

Avatar

HoopHaap Digital Media

ভুল বানান লিখে কিছুদিন আগেই ট্রোলের শিকার হন বিগ বি অমিতাভ বচ্চন। এবার আবারও ট্রোলের শিকার হলেন তিনি। উল্লেখ্য, ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে এক জন শিল্পী এসেছিলেন যিনি অতি কম খরচে একটি নকল হাত বানিয়েছেন। তাঁকে প্রশংসা করতেই ‘প্রস্থেটিক হ্যান্ড’ লিখতে গিয়ে তিনি লিখেছিলেন ‘প্রথেটিক হ্যান্ড’। ব্যাস সামান্য ‘এস’ কম লেখার জন্য রীতিমত কটাক্ষের শিকার হন তিনি। এবারেও কটাক্ষের শিকার হলেন তিনি। সোমবার বিরাট ও অনুষ্কার কোলে আসে একটি ফুটফুটে কন্যা সন্তান। এখনও পর্যন্ত সেই মেয়ের ছবি বিরাট বা অনুষ্কা কেউই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। অথচ বিরুষ্কার অনুরাগীদের মধ্যে তাঁদের সন্তানকে দেখার জন্য প্রবল আগ্রহ রয়েছে। যদিও কিছু ফেক ছবি ভাইরাল হয়েছে কিন্তু বিরাটের সাফ কথা কেউ তাঁদের মেয়ের ছবি তুলবেন না।

বিরুষ্কার মেয়ের ছবি দেখার উৎসাহ প্রত্যেকের মধ্যে প্রবল। কিন্তু বিরাটের কড়া নির্দেশে পাপরাজিৎদের হাতে মেলেনি অনুষ্কা ও তাঁর সন্তানের রিসেন্ট ছবি। এদিকে শুভেচ্ছা বার্তায় ভরে উঠছে বিরাটের সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম। বলিউডের অনেকেই বিরুষ্কাকে শুভেচ্ছা পাঠিয়েছেন সোশ্যালেই। সেইমত বিগ বি অমিতাভ বচ্চনও বিরাট-অনুষ্কার মেয়েকে নিয়ে একটু ভিন্ন কায়দায় শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতে চেয়েছিলেন, কিন্তু তাঁর সামনে উড়ে আসে পাটকেল।

দ্য গ্রেট বিগ বি বিরুষ্কার সন্তানের উদ্দেশ্যে টুইট করে লেখেন “এ তো ভাবী মহিলা ক্রিকেট টিম! একটা তথ্য পেলাম….. আর ধোনিরও তো মেয়ে। ও কি তবে ক্যাপ্টেন হবে?” এই ক্যাপশনের পাশাপাশি বিগ বি একটা লম্বা ক্রিকেটারদের লিস্ট পোস্ট করেন যাতে রয়েছে সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মা, আজিঙ্ক রাহানের মতো ১২ জন ক্রিকেটারের নাম। এই প্রত্যেক ক্রিকেটারেরই ঘরে আছে কন্যা সন্তান। এবারে বিরাটের ঘরেও আসে কন্যা সন্তান। তাই বিরাটের উদ্দেশে অমিতাভের ট্যুইটে উঠে আসে “…আর ধোনিরও তো মেয়ে আছে… তাহলে কি সে ক্যাপ্টেন হবে?”

অমিতাভের এমন শুভেচ্ছা বার্তা বিরুষ্কার অনুরাগীদের কাছে ঢিলের মতো লাগে তাই পালটা পাটকেল তাঁকেও খেতে হয়। কেউ বিদ্রুপ করে লেখেন, “ধোনি ক্যাপ্টেন হলেই যে তাঁর মেয়েকেও ক্যাপ্টেন হতে হবে তা হয় নাকি… উদাহরণ তো আপনার বাড়িতেই রয়েছে।” এছাড়াও নেটিজেনদের একাংশ নেপোটিজম নিয়ে বিগ বি র উপরেও চড়াও হয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media