BollywoodHoop Plus

Amitabh-Govinda: গোবিন্দাকে চড় মারতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন!

বলিউডের অন্দরে প্রায়ই এমন অনেক ঘটনা ঘটে যার রেশ বহুদিন পর্যন্ত থেকে যায়। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও গোবিন্দা (Govinda)-র মতো দুই স্টারও একবার জড়িয়ে পড়েছিলেন সংঘাতে। পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে গোবিন্দা এই ঘটনার কথা তুলে ধরেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

ঘটনার সূত্রপাত হয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ফিল্মকে কেন্দ্র করে। এই ফিল্মের শুটিং চলাকালীন একদিন বিশ্রাম নিচ্ছিলেন গোবিন্দা। হঠাৎই সেখানে উপস্থিত হন অমিতাভ। তিনি সরাসরি গোবিন্দাকে বলেন, ফিল্মটি যদি বক্স অফিসে না চলে তাহলে তিনি গোবিন্দাকে ছেড়ে কথা বলবেন না। এমনকি গোবিন্দাকে চড় মারার হুমকিও দেন অমিতাভ। অমিতাভের হুমকিতে ঘাবড়ে গিয়ে ফিল্মের শুটিং বাতিল করে দেন গোবিন্দা। পরবর্তীকালে জানা যায়, ‘বড়ে মিঞা ছোটে মিঞা’-র একটি গান নিয়ে আত্মবিশ্বাসী না থাকার কারণে শুটিং করতে গড়িমসি করছিলেন গোবিন্দা। কারণ তাঁর মনে হয়েছিল, এই গানটি হিট হবে না।

এই ঘটনার ফলে অত্যন্ত রেগে ওঠেন অমিতাভ। পরে পরিচালক ডেভিড ধাওয়ান (David Dhawan) দুই তারকার মধ্যে মধ্যস্থতা করে সমস্যা মেটান। আবারও শুরু হয় শুটিং। পরবর্তীকালে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ বক্স অফিসে চূড়ান্ত সফল হয়। এই ফিল্মে অমিতাভ ও গোবিন্দা ছাড়াও অভিনয় করেছিলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon), অনুপম খের (Anupam Kher), রামিয়া কৃষ্ণণ (Ramiya Krishnan), শরৎ সাক্সেনা (Sharat Saxena), সতীশ কৌশিক (Satish Koushik), পরেশ রাওয়াল (Paresh Rawal) প্রমুখ।

তবে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’-য় অভিনয় না করলেও একটি গানে ক্যামিও করে নজর কেড়েছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। ফিল্মটি হিট হওয়ার মূল কারণ এই গান বলেও অনেকে মনে করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by RVCJ Movies (@rvcjmovies)

whatsapp logo