whatsapp channel
Hoop VideoHoop Viral

Amrapali Dubey: বিবাহিত পুরুষের প্রতি নজর, নিরাহুয়ার জন্যই আজও বিয়ে করেননি আম্রপালি!

সময় বদলানোর সঙ্গে সঙ্গে বিনোদনের প্রতি দর্শকদের দৃষ্টিভঙ্গিও বদলাচ্ছে। আজ থেকে তিন চার বছর আগে যে ধরণের বিষয়বস্তু বা যে ধরণের ছবি অধিকাংশ দর্শক দেখতে পছন্দ করতেন, এখন সেসব ছবি পাত্তাও পায় না। গত কয়েক বছরের মধ্যেই মূলত দর্শকদের পছন্দ বদলেছে। আর এতে দক্ষিণী ইন্ডাস্ট্রির যতটা লাভ হয়েছে, একই রকম লাভবান হয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও (Bhojpuri Industry)।

অবশ্য ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও ছিল আমজনতার মধ্যে। বিশেষ করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গানের আধিপত্য অনেক সময়ে অনেকেরই চোখে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে ভোজপুরি গানে দেদারে নাচের ভিডিও। আবার অন্যদিকে ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও গুলির চাহিদা আকাশছোঁয়া। এক একটি ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল। এ সবের কারণে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয়তায় বলিউডি নায়ক নায়িকাদের সমকক্ষ হয়ে উঠছেন ধীরে ধীরে। আর এই তালিকায় প্রথম দিকেই থাকবে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি দুবের (Aamrapali Dubey) নাম।

নিরাহুয়ার সঙ্গে আম্রপালি

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ভোজপুরি সিনেমার সবথেকে জনপ্রিয় এবং সফল নায়কদের মধ্যে একজন। আসল নাম দীনেশ লাল যাদব হলেও তিনি নিরাহুয়া নামেই বেশি পরিচিত দর্শকদের মাঝে। অনস্ক্রিনে তাঁর সঙ্গে সুন্দরী আম্রপালির রসায়ন যেকোনো বলিউড জুটিকে বলে বলে গোল দিতে পারে। তাঁরা কোনো একটি ছবিতে থাকা মানেই সেটা হিট হতে বাধ্য। তাঁদের জনপ্রিয়তা এমনি মাইলস্টোন ছুঁয়েছে যে প্রিয় জুটির হাঁড়ির খবর নেওয়ার জন্যও উদগ্রীব হয়ে থাকেন অনুরাগীরা।

তবে ভোজপুরি সিনেমার অধিকাংশ দর্শকের মনে একটাই প্রশ্ন আম্রপালিকে ঘিরে। তিনি এখনও সিঙ্গেল কেন? উইকিপিডিয়া বলছে তাঁর বয়স ৩৬। তবুও এখনো অবিবাহিত রয়ে গিয়েছেন তিনি। এমনকি তাঁর কোনো প্রেমিকের নামও শোনা যায় না। কী কারণে বিয়ের প্রতি আম্রপালির এই বৈরাগ্য? অনেকে এর নেপথ্যে তুলে আনেন নিরাহুয়ার নাম। গুঞ্জন শোনা যায়, বাস্তবেই নাকি আম্রপলিকে বিয়ে করেছিলেন অভিনেতা। যদিও একথা অস্বীকার করে গিয়েছেন দুজনেই। কিন্তু এক সাক্ষাৎকারে মুখ ফসকে মনের কথাটাই বলে ফেলেছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, নিরাহুয়ার মতো জীবনসঙ্গী পাওয়া ভাগ্যের ব্যাপার। নিজের মনের ইচ্ছাটাই কি অস্ফুটে বলে ফেলেছিলেন তিনি? নিরাহুয়া স্ত্রী সন্তান নিয়ে সংসার করলেও এখনো বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি আম্রপালি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই