Hoop VideoHoop Viral

Dance Video: নীল পোশাকে আম্রপালির আহ্বানে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির পবন সিং। অসাধারণ অভিনয়ে ক্ষমতা মানুষকে একেবারে পাগল করে দেয়। তার আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে পবনের কোনো জবাব নেই।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। কিন্তু তার সাথে টেক্কা দিচ্ছেন পবন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে দেখে নিতে পারেন অসাধারণ নাচের ভিডিওগুলি। একবার নয়, এই ভিডিওগুলো একবার দেখলেই কিন্তু আপনি প্রেমে পড়ে যাবেন আপনার বার বার দেখতে ইচ্ছা করবে।

সম্প্রতি আম্রপালীর সঙ্গে অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, একটা হোটেলের মধ্যে নীল একটা সুন্দর লেহেঙ্গা পরে অসাধারণ নাচছেন, আমাদের সকলের প্রিয় এই অভিনেত্রী সেখানে আমরা শুধু অভিনেত্রীকে একা দেখছি না, সেখানে রয়েছে পবন সিং। এখানে আমরা পবন সিং কে, স্যান্ডো গেঞ্জি পড়েই নাচতে দেখেছি চোখে রয়েছে একটা সানগ্লাস। তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি, একবার নয় বারবার দেখতে ইচ্ছা করবে।

Related Articles