Hoop VideoHoop Viral

VIRAL: আম্রপালিকে জাপটে ধরে চুমু খেলেন নিরাহুয়া, ভিডিও দেখে ঘাম ঝরল ভক্তদের

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

এই জনপ্রিয় মিউজিক ভিডিওতে নিরাহুয়ার সাথে জুটি বেধেছে জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আম্রপালী দুবে। যে গান ভাইরাল হয়েছে ভোজপুরী গানটির নাম, ‘কাতারে কাতারে’। এই গানে অভিনেত্রীর গ্ল্যামারাস লুক এবং সেইসাথে গানের তালে তালে অসম্ভব সুন্দর বোল্ড এক্সপ্রেশন কাবু সবাই। এই ভাইরাল ভিডিওর শুরুতে দেখা যায়, নিরাহুয়া কোনো কারণে অসুস্থ। নিরাহুয়ার কপালের রক্ত পরিষ্কার করছেন আম্রপালী দুবে। তবে কিছুক্ষণের মধ্যেই আম্রপালির কোলে শুয়ে নিরাহুয়া তার চোখে চোখ পড়তে দুজনের মনে লাড্ডু ফুটতে শুরু হয়। এরপর একে অপরকে চুম্বন শুরু করেন। অন্তরঙ্গতার মাত্রা ছাড়ান দুই জনেই।

এমন চুম্বন দৃশ্য দেখে প্রত্যেকেই কিন্তু পাগল হয়ে যাবে, ঘাম ঝরবে আপনার গা দিয়েও তবে অবশ্যই আপনাকে এই ধরনের ভিডিওগুলি দেখতে গেলে প্রাইভেসি খুঁজতেই হবে। এই গানটিতে আম্রপালীর সৌন্দর্য দেখে হোঁচট খেয়েছেন কমবয়সী যুবকরাও আর হার্ট বিট বেড়েও যেতে পারে। এই ভোজপুরী ভিডিওটি বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক