whatsapp channel

Short Film: ফাঁকা ঘরে যুবক-যুবতীর অন্তরঙ্গতা ফাঁস গোপন ক্যামেরায়, লক্ষ লক্ষ মানুষ দেখেছে এই শর্টফিল্ম

সারা দিনের কর্মব্যস্ততার মধ্যে একটুও ফুরসত পান না অনেকেই। বাড়ির কাজ হোক বা কিংবা বাড়ির বাইরে বেরিয়ে কাজ হোক দিন দিন ব্যস্ততা বাড়ছে মানুষের। এমতাবস্থায় সারা দিনের কাজের শেষে সকলেই…

Nirajana Nag

Nirajana Nag

সারা দিনের কর্মব্যস্ততার মধ্যে একটুও ফুরসত পান না অনেকেই। বাড়ির কাজ হোক বা কিংবা বাড়ির বাইরে বেরিয়ে কাজ হোক দিন দিন ব্যস্ততা বাড়ছে মানুষের। এমতাবস্থায় সারা দিনের কাজের শেষে সকলেই কোনো না কোনো মাধ্যম খোঁজেন চিত্ত বিনোদনের জন্য। সকলের পছন্দ আলাদা আলাদা হয়। কেউ অবসর সময়ে বই পড়তে পছন্দ করেন, কেউ গান শুনতে। তবে সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা বর্তমানে অনেকটাই বেড়ে যেতে অনেকেই এখন বিনোদনের জন্য বেছে নেন সোশ্যাল মিডিয়াকে। এখানে যেমন অনেক ভিডিও ভাইরাল হয় তেমনি খোঁজ পাওয়া যায় নতুন নতুন ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মেরও (Short Film)।

বছর তিনেক আগে বিনোদন খুঁজতে মানুষ নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। দর্শকদের চাহিদা মাথায় রেখে নতুন নতুন ব্যাঙের ছাতার মতো প্ল্যাটফর্মও গজিয়ে উঠছে। বিশেষ করে এখন অ্যাডাল্ট কনটেন্টের চাহিদা বাড়ায় এই ওয়েব সিরিজ গুলির জন্যও প্রচার পাচ্ছে কিছু প্ল্যাটফর্ম। সেই সঙ্গে ইউটিউবের জনপ্রিয়তা বেড়েছে বিভিন্ন শর্ট ফিল্মের জন্য।

Short Film: ফাঁকা ঘরে যুবক-যুবতীর অন্তরঙ্গতা ফাঁস গোপন ক্যামেরায়, লক্ষ লক্ষ মানুষ দেখেছে এই শর্টফিল্ম

ইউটিউবে খোঁজ করলেই এমন বহু চ্যানেল পাওয়া যাবে যেখানে রয়েছে হরেক ধরণের শর্ট ফিল্ম। বর্তমানে মানুষের হাতে সময় কম। খুব কম সময়ের মধ্যে মনটা চাঙ্গা করে তোলার জন্য উপযোগী বিনোদনের খোঁজে থাকে অধিকাংশ মানুষ। প্রেক্ষাগৃহে গিয়ে দু তিন ঘন্টার সিনেমা দেখার মতো ধৈর্য্য বা সময় কোনোটাই এখন আর নেই বেশিরভাগ মানুষের। তাই ভরসা সেই ডিজিটাল মাধ্যমে।

এই মুহূর্তে ইউটিউবে একটি শর্ট ফিল্ম বেশ ভাইরাল হয়েছে। হিন্দি শর্ট ফিল্মটির নাম ‘ভাড়ে কা টাট্টু’। চার বছর আগে মায়া ওয়ার্ল্ড চ্যানেলে আপলোড করা হয়েছিল এই ক্রাইম এপিসোডটি। এই সময়ের মধ্যেই ৯.২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই শর্ট ফিল্মে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই