whatsapp channel

বিরাট বড় কুমিরকে আস্ত গিলে ফেলল এক অ্যানাকোন্ডা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বেঁচে থাকতে গেলে যুদ্ধ করতে হবে। লড়াই না করতে গেলে বেঁচে থাকা যাবে না। এই বাক্যটি শুধুমাত্র মনুষ্য জগতের ক্ষেত্রেই প্রযোজ্য নয়, প্রযোজ্য প্রাণী জগতের ক্ষেত্রেও। সেখানেও সারাক্ষণ চলতে থাকে…

Avatar

HoopHaap Digital Media

বেঁচে থাকতে গেলে যুদ্ধ করতে হবে। লড়াই না করতে গেলে বেঁচে থাকা যাবে না। এই বাক্যটি শুধুমাত্র মনুষ্য জগতের ক্ষেত্রেই প্রযোজ্য নয়, প্রযোজ্য প্রাণী জগতের ক্ষেত্রেও। সেখানেও সারাক্ষণ চলতে থাকে প্রাণীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই। যে লড়াই করে জিতে যাবে সেই টিঁকতে পারবে।

এমনই এক ঘটনা ঘটেছে ব্রাজিলের পন্টা নেগ্রোতে। এক অ্যানাকন্ডা একটি কুমিরকে গোগ্রাসে গিলে ফেলল। এই ভিডিওটি সম্প্রতি বেশ ভাইরাল হয়ে গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে আশপাশ থেকে অনেক মানুষই এসে তারা কুমিরটিকে বাঁচানোর অনেক চেষ্টা করেছিল। অ্যানাকন্ডার উচ্চতা প্রায় ৬ ফুট ছিল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়ে গেছে। তবে অনেকের আবার দাবি এইভাবে অ্যানাকন্ডার মুখ থেকে কুমিরটি ছিনিয়ে নেওয়া উচিত হয়নি। বন জঙ্গলে এমন লড়াই সারাদিন চলতেই থাকে। মাঝে মাঝে সেই লড়াই মৃত্যুতে গিয়ে থামে। আর দুজনেই যদি শক্তিশালী হয় তাহলে তো কথাই নেই। দুজনেই চায় দুজনের উপর প্রভুত্ব স্থাপন করতে। শেষ মেষ তাদের মধ্যে যে বেশি শক্তিশালী তারই জয় হয়। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media