whatsapp channel

VIDEO: বৃষ্টিতে শরীরে লেপ্টে গিয়েছে পোশাক, কাজলকে কাছে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি

আঞ্চলিক বিনোদন মাধ্যমগুলি জনপ্রিয় হয়ে উঠছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম জগতের (Bhojpuri Film) নাম না করলেই নয়। সোশ্যাল মিডিয়ায় ক্রমেই খ্যাতি বাড়ছে ভোজপুরি সিনেমা, গানের। জনপ্রিয়তার নিরিখে বলিউডকে ছাপিয়ে যাওয়ার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আঞ্চলিক বিনোদন মাধ্যমগুলি জনপ্রিয় হয়ে উঠছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম জগতের (Bhojpuri Film) নাম না করলেই নয়। সোশ্যাল মিডিয়ায় ক্রমেই খ্যাতি বাড়ছে ভোজপুরি সিনেমা, গানের। জনপ্রিয়তার নিরিখে বলিউডকে ছাপিয়ে যাওয়ার জোগাড় করেছে ভোজপুরি বিনোদন। এর জন্য অভিনেতা অভিনেত্রীদের অবদান যে অনস্বীকার্য তা বলার দরকার পড়ে না। আসলে ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও গুলির নেপথ্যে থাকা ভাবনা আকর্ষণ করছে এখন একটা বড় অংশের দর্শককে।

Advertisements

অনেক দিন ধরেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বাজানো হয়ে থাকে ভোজপুরি গান। ভোজপুরি ছবির দর্শকদের মতে, এভাবেই চলতে থাকলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন দুনিয়াকেও ছাপিয়ে যেতে পারে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল ভোজপুরি গান এবং নাচের ভিডিও। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে।

Advertisements

VIDEO: বৃষ্টিতে শরীরে লেপ্টে গিয়েছে পোশাক, কাজলকে কাছে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি

Advertisements

ভোজপুরি ছবির জগতে আলাদাই পরিচিতি রয়েছে খেসারির। তবে তাঁর পরিচিতি শুধুমাত্র অভিনেতাতেই আটকে নেই। তিনি একাধারে একজন গায়কও বটে। এমনকি ইন্ডাস্ট্রির মধ্যে সবথেকে জনপ্রিয় গায়ক হিসেবেও প্রশংসা কুড়িয়ে থাকেন তিনি। তবে সম্প্রতি তাঁর একটি মিউজিক ভিডিও বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে একটা বড় সংখ্যক দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি।

Advertisements

এই ভিডিওতে খেসারির বিপরীতে দেখা গিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় নায়িকা কাজল রাঘওয়ানিকে। দুজনে মিলে কার্যত ঝড় তুলে দিয়েছেন মিউজিক ভিডিওতে। ‘ছাতরি জলদি লাগাওয়া না’ গানে বৃষ্টিতে ভিজে উদ্দাম নাচতে দেখা গিয়েছে দুই নায়ক নায়িকাকে। কাজলের আবেদন দেখেই কুপোকাত হওয়ার জোগাড় খেসারির। প্রায় ৫ কোটি ভিউ ছুঁতে চলেছে এই ভিডিওতে। ছয় বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। সম্প্রতি নতুন করে চর্চায় উঠে এসেছে ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই