whatsapp channel

মালদ্বীপের সমুদ্রপাড়ে বিকিনি লুকে অভিনেত্রী অনন্যা পান্ডে, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

অনন্যা পাণ্ডে। এই নামটা আগে এলে সকলের এটাই মনে হয় বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা। ২০১৯-এ সবে মাত্র বলিউডে পা রেখেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের কন্যার প্রথম অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অনন্যা পাণ্ডে। এই নামটা আগে এলে সকলের এটাই মনে হয় বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা। ২০১৯-এ সবে মাত্র বলিউডে পা রেখেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের কন্যার প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয় স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির মধ্যে দিয়ে। এই ছবিতে অনন্যার পাশাপাশি ডেবিউ করেছিলেন তারা সুতারিয়াও। বলিউডে পা রেখেই সকলের নজর কেড়েছিলেন অনন্যা। অবশ্য এই সিনেমা ফ্লপ হলেও নিজের স্টাইলের জন্য এই কন্যা বেশ প্রশংসা কুড়িয়েছিলেন।

Advertisements

কেরিয়ারের বয়স মাত্র এক বছর। বলিউডে পা রাখতে না রাখতে কয়েকমাস কাটতে না কাটতেই বেফাঁস মন্তব্য করে ট্রোলের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। এখন ট্রোলিং হওয়া অভিনেত্রীর নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে এই প্রথম ছবি থেকেই। বলা হয়েছে তিনি নাকি অভিনয় আর জানেননা। তার সঙ্গেই আবার কর্ণ জোহরের চ্যাট শো-তে এসে নিজের ‘স্ট্রাগল’ বলে রাতারাতি নেটাগরিকদের কাছে হাসির পাত্রী হয়ে ওঠেন তিনি। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে মিমের বন্যা বয়েই চলেছে।

Advertisements

বার বার ট্রোলড হতে হত বলে প্রথমে খারাপ লাগতো অভিনেত্রীর। অবশ্য এখন নাকি তার আর খারাপ লাগেনা। এখন এই ট্রোলড সব গা সওয়া হয়ে গিয়েছে অভিনেত্রীর। নিজেই এই কথা স্পষ্ট করে বললেন করিনা কপূর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শীর্ষক রেডিয়ো টক শো-তে। তিনি আরো বলেন,তিনি যাই করবেন যাই পরবেন তাই নিয়ে তিনি ট্রোলড হবে। যত ক্ষণ তিনি নিজে খুশি আছেম এবং ইনস্টগ্রামে দেওয়ার মতো ভাল ছবি পাচ্ছেম এগুলো নিয়ে তার কোনো অসুবিধা নেই।

Advertisements

অভিনেত্রীর স্টাইল নিয়ে তিনি বেশ চর্চায় থাকেন। সামনে নিউ ইয়ার। আর নিউ ইয়ার মুম্বাইতে নয় মালদ্বীপে ছুটি কাটাতে বেশ ব্যস্ত। একা নন খালি পিলি সিনেমার অভিনেতা ইশান খট্টরের সাথেই বিমানবন্দরে ক্যামেরার লেন্সে বন্দী হন এই জুটি। এখন মালদ্বীপের সমুদ্র সৈকতে খোশমেজাজে ধরা দিলেন অভিনেত্রী। সেখান থেকে বৃহষ্পতিবার সাস সকালে পুলের ধারে হাল্কা গোলাপি বিকিনি পড়ে একাধিক পোস্ট করলেন। কখনো পুলের ধারে মনোরম পরিবেশ উপভোগ করছেন তো কখনো বার্গার আর ফ্রেঞ্চ ফ্রাই খেতে ব্যস্ত। ইতিমধ্যে এই ছবি ১২ লক্ষের বেশি অনুরাগী লাইক করে দিয়েছেন। নিমেষে ভাইরাল এই হট ফটোশুট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media