whatsapp channel

Tiyasha Roy: আপতত ছুটির ম্যুডে শ্যামা, হলুদ সর্ষে ক্ষেতের মাঝে হারিয়ে গেলেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে গেলেও তিয়াশা রায় (Tiyasha Roy)-এর শক্তিশালী অভিনয় অনেকেই মনে রেখেছেন। ‘কৃষ্ণকলি’ চলাকালীন জি বাংলার মহালয়ার অনুষ্ঠানেও তিনি অভিনয় করেছিলেন। ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার পর তাঁর মনে হয়েছিল, আপাতত কলটাইমের তাড়া নেই।

Avatar

HoopHaap Digital Media

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে গেলেও তিয়াশা রায় (Tiyasha Roy)-এর শক্তিশালী অভিনয় অনেকেই মনে রেখেছেন। ‘কৃষ্ণকলি’ চলাকালীন জি বাংলার মহালয়ার অনুষ্ঠানেও তিনি অভিনয় করেছিলেন। ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার পর তাঁর মনে হয়েছিল, আপাতত কলটাইমের তাড়া নেই। কিন্তু তাঁকে অবাক করে দিয়ে জি বাংলার ‘রান্নাঘর’ সঞ্চালনার দায়িত্ব এসে পড়েছিল তাঁর উপর। কারণ সেই সময় ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই দায়িত্ব থেকে অব্যাহতি পেতেই ভ্রমণপিপাসু তিয়াশা পাড়ি দিয়েছিলেন কলকাতার বাইরে। নিজেকে ভালো রাখতে এগুলিই তাঁর রেমিডি। তবে এবার তিয়াশা শেয়ার করেছেন কয়েকটি ছবি।

তিয়াশার শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে হলুদ রঙের সর্ষে ক্ষেতের মাঝে আনন্দে উদ্বেলিত হতে। তাঁর পরনে রয়েছে লাল রঙের লং সোয়েটার ও কালো রঙের ট্রাউজার। বাঁ হাতে স্মার্ট ওয়াচ। কখনও হাত মেলে প্রকৃতিকে অনুভব করছেন তিয়াশা, কখনও বা ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন।

এর আগে তিয়াশাকে মদন মিত্রর সঙ্গে দুর্বার সমন্বয় গোষ্ঠীর খুঁটিপুজোয় দেখা গিয়েছিল। মদনের সঙ্গে বিভিন্ন স্থানে তিয়াশাকে দেখা যায়। এই প্রসঙ্গে তিয়াশার স্বামী সুবান রায় (Suban Roy)-কে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, তিয়াশা যা করেছেন, তা ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের জন্য করেছেন। কিন্তু এখন তো ‘কৃষ্ণকলি’র অস্তিত্ব নেই। তাহলে এই ধরনের মন্তব্যের অর্থ কি?

‘কৃষ্ণকলি’-তে শ‍্যামার ভূমিকায় অভিনয় করে পরিচিতি লাভ করেছেন তিয়াশা। তবে ওয়েব সিরিজে তাঁর অনীহার কথা জানিয়েছিলেন তিনি। এই মুহূর্তে তাঁর হাতে কোনো কাজ আছে বলে শোনা যাচ্ছে না। তবে তিয়াশা বড় পর্দায় কাজ করতে চেয়েছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media