Hoop PlusHoop TrendingTollywood

যা দেবে তাই ফেরত পাবে, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক নুসরত জাহানের স্বামী নিখিল

২০১৯ এর জুনে বিদেশের মাটিতে তাদের বিয়ে হয়েছে এলাহিভাবে। তারপর কেটে গিয়েছে দুবছর। বেশ চলছিল সুখী সংসার। নায়িকা তাল মিলিয়ে সংসার, রাজনীতি, ও অভিনয় সবকিছুই সামলাচ্ছিলেন একাধারে। কিন্তু ইদানিং শোনা যাচ্ছে নায়িকার সংসার ভাঙছে, শুধু তাই নয় ইতিমধ্যেই টলিপাড়ায় গুঞ্জন রটেছে যে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কারণেই দ্বিতীয় শ্রাবন্তী হওয়ায় পথে তিনি। তবে কে তিনি! ইতিমধ্যেই সকলে হয়তো বুঝেই গিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান ও নিখিল জৈন তাদের দাম্পত্য জীবনের কথাই বলা হচ্ছে।

বেশ কিছুদিন ধরেই সম্পর্কে ফাটল ধরেছে নুসরত-নিখিলের। সেই সমস্যা কাটতে না কাটতেই রোড ট্রিপ হিমাচল প্রদেশের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন সাংসদ ওরফে অভিনেত্রী নুসরতের স্বামী তথা ব্যবসায়ীক নিখিল জৈন। সেই ছবি নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন নিখিল। সঙ্গে নিজের নানারকম ভঙ্গিমার ছবি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে অনবরত পোস্ট করে যাচ্ছেন।

কিন্তু শুধু ছবি দিয়েই ক্ষান্ত হন না তিনি, সঙ্গে দিচ্ছেন নানারকম ছন্দের ক্যাপশন। সেই ক্যাপশন দেখেই নানা জল্পনার শিকার হচ্ছেন অভিনেত্রীর স্বামী। হিমাচল প্রদেশে একান্তে পাহাড়ি সৌন্দর্যে উপভোগ করার নানা ছবি প্রতিনিয়ত তিনি পোস্ট করছেন, কোনও কোনও সময়ে তাকে দেখা যাচ্ছে আনমনা রূপে, আবার কোনও কোনও সময় তাকে দেখা যাচ্ছে পাহাড়কে ব্যাকগ্রাউন্ড হিসেবে দাঁড় করিয়ে নিজের এক টুকরো সেলফি রূপে।

কিন্তু তাঁর ছবির চেয়ে দর্শকদের বেশি নজর কাড়ছে তাঁর লেখা ক্যাপশনগুলি, যেখানে কখনও তিনি লিখছেন, ‘মানুষ কীভাবে তোমার সঙ্গে ব্যবহার করবে, সেটা তাঁদের কর্মফল। তবে তুমি কীভাবে তাঁদের সঙ্গে আচরণ করবে, সেটা তোমার কর্মফল’, আবার কখনও লিখছেন ‘তুমি যেটা স্থির করো, সেটাই তুমি’, আবার কখনও কোনও কিছুরই বদল হয় না। শুধু দৃষ্টিভঙ্গির বদল ঘটে’, আবার কখনও বলছেন’ জীবন হল একটি বুমেরাং এর মত, তুমি যা দেবে মনে রেখো তার ফেরত তুমি নিশ্চয়ই পাবে।’ সম্প্রতি তাদের মাঝে যশের ঢুকে যাওয়াকে নিয়েই কি তাঁর এই লেখাগুলোতে, নাকি নিজের ‘বেগম’ সাহেবাকে খোঁচা দেওয়ার জন্যই নিখিলের এই ধরণের স্ট্যাটাস। জল্পনা ক্রমশই ঘোরতর হচ্ছে, তবে এর উত্তর হয়তো আগামী দিন গুলোই বলবে।

whatsapp logo