Advertisements

অন্ধ তরুণকে দিয়ে খিদে মেটালেন যুবতী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

ব্যস্ততম যুগে এখন বদলে গেছে অনেক কিছুই। বদলেছে মানুষের বিনোদনের ভাবধারাও। এর সেই কারণেই আজকাল দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে গোটা দেশে ওয়েব সিরিজের ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ দর্শকরা দেখতে পছন্দ করেন। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’, ‘কোকু’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। তবে ‘প্রাইম শটস’-এর সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর এই ধরণের ‘আন্ধা ধুন্দ’ সিরিজটি বিগত দিনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই সিরিজটি খোলামেলা দৃশ্যে ভয়পুর। এই সিরিজে এক পরিবারের গল্পকে দেখানো হয়েছে যে পরিবারের গৃহকর্তা হলেন এক বড় ব্যবসায়ী। অন্যদিকে তার ছেলে রোহিত অন্ধ। ছোটবেলা থেকেই রোহিতের দৃষ্টিশক্তি নেই। আর সেই কারণেই বিপত্নীক ওই ব্যক্তি মোনিকা নামের এক পরিচারিকাকে বাড়িতে এনে রাখেন রোহিতের দেখাশোনার জন্য। একদিকে রোহিত ধীরে ধীরে ওই মহিলার উপর আকৃষ্ট হতে শুরু করে। অন্যদিকে সে রোহিতের অক্ষমতার সুযোগে বাড়িতে একের পর এক জিনিস চুরি করতে শুরু করে। এই সিরিজে রোহিতের সঙ্গে বিছানায় কুকর্ম করতেও দেখা যায় ওই মহিলাকে। আর এভাবেই সিরিজটি শেষের পথে এগিয়ে যায়।

আকর্ষণীয় গল্পের সঙ্গে একাধিক সাহসী দৃশ্য রয়েছে এই সিরিজে। আর সেই কারণেই প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি এই সিরিজ কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে ওটিটি কুইন আলিয়া নাজকে। তার যৌবনের জোয়ারে ভেসেছেন দর্শকরা। ‘প্রাইম শটস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকলেই আপনি দেখতে পাবেন এই সিরিজটি।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow