whatsapp channel

Web Series: ইউটিউব কাঁপাচ্ছে OTT-র হটেস্ট ওয়েব সিরিজ, ভুল করেও দেখবেন না দরজা খুলে

মানুষের সব থেকে প্রিয় বিনোদনের তালিকায় সিনেমার স্থান এখনো প্রথম দিকে থাকলেও ওয়েব সিরিজও (Web Series) কিন্তু পিছিয়ে নেই। আসলে সিনেমা দেখার আসল মজা প্রেক্ষাগৃহে। কিন্তু যখন তখন ইচ্ছা হলেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মানুষের সব থেকে প্রিয় বিনোদনের তালিকায় সিনেমার স্থান এখনো প্রথম দিকে থাকলেও ওয়েব সিরিজও (Web Series) কিন্তু পিছিয়ে নেই। আসলে সিনেমা দেখার আসল মজা প্রেক্ষাগৃহে। কিন্তু যখন তখন ইচ্ছা হলেই সিনেমা হলে গিয়ে ছবি দেখা যায় না। সেটা সময় সাপেক্ষ ব্যাপার। তাই এখন অনেক পরিচালকই সরাসরি OTT প্ল্যাটফর্মে (OTT Platform) সিনেমা রিলিজ করতে পছন্দ করেন। আবার বেশিরভাগ সিনেমাই বড়পর্দায় প্রথমে মুক্তি পেলেও একটা সময় পর এখন OTT প্ল্যাটফর্মে চলে আসে। ফলে একটা বড় সংখ্যায় দর্শকদের জন্য সেটা দেখা অনেক সহজ হয়ে যায়। OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা এখন এক ধাক্কায় অনেকটা বেড়ে গিয়েছে।

Advertisements

হরর, থ্রিলার থেকে রোম্যান্স সব ঘরানার ওয়েব সিরিজই মজুত রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মে। উপরন্তু বড়পর্দার মতো ওয়েব সিরিজে যেহেতু সেন্সরের কড়াকড়ি নেই, তাই দর্শকও বেশি এখানে। দর্শকদের চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও। ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ লক্ষ্য করে বিনোদন জগতের অনেক সদস্যই এদিকে পা বাড়াচ্ছেন। তাই ধীরে ধীরে অনেক OTT প্ল্যাটফর্মই লঞ্চ হচ্ছে এবং ভবিষ্যতেও হবে।

Advertisements

Web Series: ইউটিউব কাঁপাচ্ছে OTT-র হটেস্ট ওয়েব সিরিজ, ভুল করেও দেখবেন না দরজা খুলে

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে।

Advertisements

এমনি একটি সিরিজের সন্ধান রইল এই প্রতিবেদনে। সিরিজটির নাম ‘অন্ধা ঢুন্ড’। ‘প্রাইম শটস’ প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া নাজ। নিজের সেরা অভিনয়টা দিয়ে চরিত্রটিকে জীবন্ত করে তুলেছেন তিনি। বেশ কিছুদিন আগে প্রাইম শটস অ্যাপে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজটি। তবে নতুন করে সিরিজটির তৃতীয় ট্রেলার মুক্তি পেয়েছে। আর ফের দর্শকরা ভিড় করতে শুরু করেছেন প্ল্যাটফর্মটিতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই