whatsapp channel

ফুলের বাথটাবে স্নান শেষে রাকেশ মিশ্রর সঙ্গে চরম ঘনিষ্ঠ হলেন অঞ্জনা, শরীর গরম করা ভিডিও ভাইরাল

ভোজপুরি ইন্ডাস্ট্রির সেলফি কুইন অঞ্জনা যা কান্ড করলেন, তা দেখলে আপনার রাতের ঘুমের বারোটা বেজে যাবে। ফুলের বাথ টাবে শুয়ে শরীর থেকে গোলাপের পাপড়ি এক এক করে ধুয়ে নিচ্ছিলেন অঞ্জনা।…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রির সেলফি কুইন অঞ্জনা যা কান্ড করলেন, তা দেখলে আপনার রাতের ঘুমের বারোটা বেজে যাবে। ফুলের বাথ টাবে শুয়ে শরীর থেকে গোলাপের পাপড়ি এক এক করে ধুয়ে নিচ্ছিলেন অঞ্জনা। সেই দৃশ্য রাকেশ মিশ্র লুকিয়ে দেখে নিজেকে সামলাতে পারেনি। অঞ্জনা (Anjana Singh) বাথ টাব থেকে উঠে ছোট্ট ড্রেসে হাজির হয় রাকেশের পাশে। তারপরেই শুরু হয় চরম রোম্যান্স।

রোম্যান্স এতটাই জমে ওঠে যে রাকেশের কোলে বসে চরম চঞ্চল হয়ে ওঠে অঞ্জনা। রাকেশ নিয়ন্ত্রণ হারায়। এরপর অঞ্জনার চোখ বেঁধে একটা একটা করে আঙ্গুর খাইয়ে দিতে থাকে। এভাবেই এগোতে থাকে সম্পূর্ন রোম্যান্টিক ভিডিওটি। এখনও পর্যন্ত wave music ইউটিউবের পাতায় এই মিউজিক ভিডিও চরম হিট। বর্তমানে আলোচ্য মিউজিক ভিডিওটি প্রায় ১২ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

ভাবছেন কোন ভিডিওর কথা বলা হচ্ছে? গানটির নাম Khoje se support tohar। এটি Dushman sarhad par ke এর গান। গানটি গেয়েছেন Rakesh Mishra এবং Alka Jha। বেশ কয়েকবছর পার হয়ে গেলেও এই গানটির সূত্র ধরেই আপাতত চর্চায় উঠে এসেছেন রাকেশ ও অঞ্জনার হিট ভোজপুরি অনস্ক্রিন তারকা জুটি।

অভিনেত্রী অঞ্জনা যেমন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন স্বনামধন্য অভিনেত্রী তেমন একজন গর্বিত মা ও একজন সোশ্যাল ওয়ার্কার। তার ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে এইসবের দেখা মেলে। এরপরেও যখন তিনি পর্দায় বোল্ড সিন করেন দর্শকরা সেটা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। তাই দেরি না করে দেখে নিন অঞ্জনা সিং ও রাকেশ মিশ্রর রোম্যান্টিক মিউজিক ভিডিও। অবশ্য, এই প্রসঙ্গে একটা ব্যাপার বলা জরুরি, এই ধরনের মিউজিক ভিডিও কখনোই ছোটদের সামনে দেখবেন না। কারণ, ভোজপুরি মিউজিক ভিডিওর বেশিরভাগ হল প্রাপ্তবয়স্কদের জন্য। বেশিরভাগ গল্পে রয়েছে সাহসী দৃশ্য ও বোল্ড সিন। তাই একান্তে উপভোগ করুন অঞ্জনা সিংয়ের রগরগে রোম্যান্টিক ভিডিও।

whatsapp logo