Hoop PlusTollywood

‘ডান্স বাংলা ডান্স’- থেকে বাদ পড়লেন অঙ্কুশ! নীরবতা ভেঙে মুখ খুললেন অভিনেতা

জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ অঙ্কুশ (Ankush Hazra)-র সঞ্চালনা সকলের নজর কেড়েছে। অঙ্কুশের কমিক টাইমিং অসাধারণ। একসময় তাঁর সহ-সঞ্চালক বিক্রম (Bikram Chatterjee) তো বলেই ফেলেছেন, এবার কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) নিজের কাজ হারাবেন। কিন্তু অঙ্কুশ জানিয়েছেন, কাঞ্চনও তাঁকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি শোনা যাচ্ছে, এবার নাকি ‘ডান্স বাংলা ডান্স’ থেকে বাদ পড়তে চলেছেন অঙ্কুশ। তাঁর নিয়ে এবার মুখ খুললেন অঙ্কুশ স্বয়ং।

সোশ্যাল মিডিয়ায় শো থেকে অঙ্কুশের বাদ পড়ার খবর ভাইরাল হয়েছে। তার সাথেই শোনা যাচ্ছে, অঙ্কুশের সঙ্গে বিক্রমকেও বাদ দেওয়া হতে পারে। এবার তাঁদের বদলে শো সঞ্চালনা করবেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। অঙ্কুশ জানিয়েছেন, তিনি ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তাঁর শরীরের তাপমাত্রা প্রায় 103-104 -এর আশেপাশে ঘোরাফেরা করছিল। এই কারণে তাঁর বদলে সঞ্চালনা করেছেন আবীর। কিন্তু অঙ্কুশ এখন সুস্থ রয়েছেন। ফলে তিনি ও বিক্রম আগের মতোই শো সঞ্চালনা করবেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে যে গুজব ছড়িয়েছে তা নস‍্যাৎ করে দিয়েছেন অঙ্কুশ।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ ও বিক্রমের সঞ্চালনা বরাবর শোয়ের টিআরপি বাড়িয়েছে। তাঁদের খুনসুটি দর্শকদের কাছেও যথেষ্ট উপভোগ্য হয়ে উঠেছে। ফলে অঙ্কুশ-বিক্রম জুটি শো থেকে বাদ পড়ার গুজবে দর্শকরাও মণঃক্ষুণ্ণ হয়েছিলেন।

তবে ‘ডান্স বাংলা ডান্স’ ছাড়াও অঙ্কুশের হাতে রয়েছে বেশ কয়েকটি ফিল্মের কাজ। তার মধ্যে সুরিন্দর ফিল্মস প্রযোজিত একটি ফিল্মের শুটিং শুরু হয়ে গিয়েছে। এই ফিল্মের পরিচালক বাবা যাদব। ফিল্মে অঙ্কুশের বিপরীতে অভিনয় করছেন শুভশ্রী (Subhasree Ganguly)।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles