whatsapp channel

Annwesha Hazra: চুল দিয়ে শরীর ঢেকে তুমুল ভাইরাল অন্বেষা হাজরা!

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অন্বেষা হাজরা (Annwesha Hazra) একটি পরিচিত নাম। 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। খুব কম সময়েই টেলিভিশন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অন্বেষা হাজরা (Annwesha Hazra) একটি পরিচিত নাম। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। খুব কম সময়েই টেলিভিশন পর্দায় জনপ্রিয়তা লাগে করেছেন তিনি। তবে কয়েকমাস আগেই শেষ হয়েছে এই ধারাবাহিক। আপাতত টিভি পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। ফের কিছু মাস আগে তার নতুন এক ধারাবাহিকে ফেরার কথা শোনা গেলেও এখনো টিনসেল দুনিয়ার বাইরেই অভিনেত্রী। শোনা গেছে এখন নাকি ছুটির মুডেই সময় কাটাচ্ছেন তিনি।

তবে অভিনয়ে সক্রিয় না থাকলেও ভক্তদের ‘টাচ’-এ থাকেন টলিপাড়া লের এই সুন্দরী অভিনেত্রী। তার একটাই মাধ্যম- সোশ্যাল মিডিয়া। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বাস্তব জীবনের এমনকি মডেলিংয়ের নানা আপডেট দিয়ে থাকেন অন্বেষা। অভিনয়ের পাশাপাশি এই বিষয়ে বেশ পটু তিনি। নানারকম সব সাজে নিজেকে সাজিয়ে তোলা তার একটি পছন্দের বিষয়। তাই তাকে কখনো দেখা যায় ব্রাইডাল সাজে, কখনো আবার সাবেকি সাজে, আবার সাহসী ফটোশ্যুট করতেও দেখা গেছে অভিনেত্রীকে।

সম্প্রতি নিজের এই সুন্দর রূপের জাদুতে সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের মোহিত করে তুললেন অভিনেত্রী অন্বেষা হাজরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। আর এই ছবি দেখেই পুরুষ ভক্তদের পাশাপাশি ঘুম উড়ল তার মহিলা অনুরাগীদেরও। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে সবুজ রংয়ের এক পোশাকে। যদিও পোশাকের উর্ধভাগ দেখা যায়নি, তবে তার পা ঢেকেছে একটি সবুজ ট্রাওজার। মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক। তার খোলা চুল ঢেকে রেখেছে তার উর্ধাঙ্গকে।

পালকের তৈরি দুধসাদা একটি ক্রাউচের উপর বসেই লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। তার চোখেমুখে হাসির বলয়। ছবির ক্যাপশনে কিছুই লেখেননি তিনি, শুধু একটি নক্ষত্র এবং একটি সাদা ভালোবাসার ইমোজি এঁকে দিয়েছেন। আর এই ভিডিওর কমেন্ট বক্সে ভালোবাসা উজাড় করে দিয়েছেন তার অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘এই মেয়েটা এত মিষ্টি কেন’; অন্যজন লিখেছেন, ‘তোমায় দেখলেই প্রেমে পড়ে যাই কেন বলতে পারো’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা