Advertisements

Virat Kohli: অনুষ্কাকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েছেন বিরাট, স্বপ্নভঙ্গের কষ্টের মাঝেই ভাইরাল প্রেমের ছবি

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আপামর ভারতবাসীর সযত্নে লালিত স্বপ্ন ভেঙেছে ১৯ নভেম্বর। গোটা বিশ্বকাপ (ICC World Cup) জুড়ে দুর্দান্ত পারফর্ম করে একটানা অপরাজিত থেকে ফাইনালে এসে অস্ট্রেলিয়ার কাছে হার স্বীকার করতে বাধ্য হয় ভারত। নিজেদের ঘরের মাঠ থেকেই বিদায় জানাতে হল বিশ্বকাপকে। এদিনের ম্যাচের বহু মুহূর্তের মাঝে একটি মুহূর্ত ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খেলা শেষে ভেঙে পড়া বিরাট কোহলিকে (Virat Kohli) বুকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিতে দেখা গিয়েছে স্ত্রী অনুষ্কা শর্মাকে (Anushka Sharma)।

এ বছর সকলের মুখেই ছিল এক কথা। এই ভারতীয় ক্রিকেট দলকে পরাস্ত করা সম্ভব নয়। বাস্তবেই সমগ্র বিশ্বকাপ জুড়ে পরপর ম্যাচ জিতে এসেছে ভারত। কিন্তু ফাইনালে এসেই সবটা কেমন যেন ঘেঁটে গেল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪৭ রানে হেরে ভেঙে পড়েছিল মেন ইন ব্লু। ৫৪ রান করে আউট হয়ে যাওয়ার পর থেকেই নিজেকে কোনো রকমে সামলে রেখেছিলেন বিরাট কোহলি। কিন্তু ম্যাচ শেষে চোখের জল সামলে রাখা কঠিন হয়ে উঠেছিল তাঁর কাছে। তখনই ড্রেসিং রুমের দিকে যাওয়ার পথে তাঁর পথ আটকান অনুষ্কা।

স্বামীকে বুকে জড়িয়ে ধরেন অভিনেত্রী। বিরাটও যেন এই সান্ত্বনা টুকুরই অপেক্ষায় ছিলেন। অনুষ্কাকে জড়িয়ে ধরেই কান্নায় ভেঙে পড়েন তিনি। স্বপ্ন ভাঙার অসহনীয় কষ্টটা আপন কারোর কাছেই ভাগ করে নিতে চাইছিলেন তিনি। সহধর্মিনী হয়ে সেটা বুঝেছিলেন অনুষ্কা। ‘বিরুষ্কা’র এই ছবি ম্যাচ শেষ হতেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিশ্বকাপ হাতে অস্ট্রেলিয়া টিমের ছবির পাশে পাশে পাল্লা দিয়ে ভাইরাল হতে থাকে এই ছবি। সঙ্গে ক্যাপশন, অনুষ্কার মতোই একজন জীবনসঙ্গী হোক সবার।

বিরাট অনুষ্কার কাহিনিটা কারোরই অজানা নয়। সম্পর্কে থাকার সময় থেকেই বিরাটের জন্য মাঠে আসতে দেখা যেত তাঁকে। বহুবার এমন হয়েছে, বিরাটের খারাপ ফর্মের জন্য ‘অপয়া’ তকমা পেতে হয়েছে অভিনেত্রীকে। বিয়ের পরেও বদলায়নি চিত্রটা। এমনকি ছোট্ট ভামিকাকে পর্যন্ত ধর্ষণের হুমকি দিয়েছিল এক দুর্বৃত্ত। কিন্তু এত কিছু সত্ত্বেও স্বামীর পাশ ছেড়ে যাননি অনুষ্কা। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে, তিনি দ্বিতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা হয়েছেন। কিন্তু এই সময়টাতেও বিরাটকে সামলে রাখতে ভুললেন না অনুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow