whatsapp channel

Anushka Sharma: ডেলিভারির আগে অসুস্থ বিরাট-পত্নি, কী হয়েছে অন্তঃসত্ত্বা অনুষ্কার!

দ্বিতীয় বার মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এই গুঞ্জনেই ছয়লাপ হয়ে রয়েছে বলিউডের অন্দর মহল। প্রথম কন্যা সন্তান ভামিকার পর এবার নাকি দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি।…

Avatar

Nirajana Nag

দ্বিতীয় বার মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এই গুঞ্জনেই ছয়লাপ হয়ে রয়েছে বলিউডের অন্দর মহল। প্রথম কন্যা সন্তান ভামিকার পর এবার নাকি দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি। যদিও গুঞ্জন তুঙ্গে থাকলেও এ ব্যাপারে এখনো পর্যন্ত কোনো উচ্চবাচ্যই করেননি বিরাট (Virat Kohli) অনুষ্কা। তবে গুঞ্জন যে সত্যি হলেও হতে পারে তা সপক্ষে পাওয়া গিয়েছে একাধিক প্রমাণ।

ইতিমধ্যেই ক্রিকেট থেকে একটা লম্বা ছুটি নিয়েছেন বিরাট। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের দলে বিরাট প্রথমে ছিলেন। কিন্তু টেস্ট শুরু হওয়ার ঠিক আগে তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নেন। জানা যায়, অধিনায়ক রোহিত শর্মা এবং ম্যানেজমেন্ট এর সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কার পাশে দাঁড়ানোর জন্যই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে সম্প্রতি আরো একটি খবর ছড়িয়ে পড়েছে। দ্বিতীয় প্রেগনেন্সিতে নাকি অনুষ্কার শারীরিক অসুস্থতা বেড়েছে। এক সংবাদ মাধ্যমের তরফে দাবি করা হয়েছে, অনুষ্কার শরীর খুব একটা ভালো নেই। লন্ডনে নিয়ে গিয়ে নাকি তাঁর চিকিৎসার সুবন্দোবস্ত করেছেন বিরাট। তাঁর পাশে থাকতেই ছুটি নিয়েছেন তারকা ক্রিকেটার। উল্লেখ্য, প্রথম প্রেগনেন্সির কোনো রকম সমস্যাই হয়নি বলে জানিয়েছিলেন অনুষ্কা। শুধু তাঁর ঘ্রাণশক্তি বেড়ে গিয়েছিল তুলনামূলক ভাবে। তবে দ্বিতীয় বার তাঁর কিছু সমস্যা হয়েছে বলে শোনা যাচ্ছে।

কিছুদিন আগে এক ইউটিউব ভিডিওতে বিরাটের ব্যাপারে তাঁর ঘনিষ্ঠ বন্ধু এ বি ডিভিলিয়ার্স বলেছিলেন, বিরাট পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছে। সেই কারণেই প্রথম দুই টেস্টে তিনি খেলছেন না। এরপরেই তিনি বলেন, তিনি বিরাটের সঙ্গে কথা বলার সময়েই জানতে পেরেছেন যে অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছেন। এই সময়টা তাঁর পাশে থাকাটাই বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। সকলেই সেটা করে। বিরাটও তাই করছে। এর জন্য তাঁর ক্রিকেটের প্রতি ভালোবাসা সম্পর্কে প্রশ্ন তোলার মানে হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই