Hoop PlusHoop VideoTollywood

Apu Biswas: আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করব: অপু বিশ্বাস

পঞ্চমীর দিন অপু বিশ্বাস (Apu Biswas) যখন তাঁর একমাত্র পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-কে নিয়ে কলকাতায় এলেন, সেই সময় নেটদুনিয়া তোলপাড় অপুর প্রাক্তন স্বামী শাকিব খান (Shakib Khan) ও অভিনেত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubli)-র আড়াই বছরের সন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-কে নিয়ে। অবশেষে বুবলি ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন, তাঁর পুত্রসন্তানের পিতা শাকিব। এমনকি গোপনে বিয়েও করেছেন শবনম ও শাকিব। আমেরিকায় জন্ম হয়েছিল বীরের। অপুর কাছে বারবার তাঁর প্রাক্তন স্বামী শাকিবের সাথে বুবলির সম্পর্কের প্রসঙ্গে জানতে চাওয়া হলেও মুখ খোলেননি তিনি। এমনকি দশমীর দিন অপুর সিঁথিতে সিঁদুর দেখে তাঁর দ্বিতীয় বিয়ের গুঞ্জন রটেছিল।

তবে অপু বর্তমানে কেরিয়ার নিয়ে ব্যস্ত। তিনি বাংলা ফিল্ম ‘শর্টকাট’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করেছেন। অপু ফেসবুকে একটি পোস্ট করে জানিয়েছেন, তিনি দশমীর দিন সকালে ফটোশুট করেছিলেন। এই কারণে তাঁর সিঁথিতে সিঁদুর ছিল। এরপর সিঁদুর খেলাতেও অংশগ্রহণ করেছিলেন তিনি। বিজয়া দশমীর দিন কাঁকুড়গাছির একটি মন্ডপে মা দুর্গাকে বরণ করেছেন অপু। পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি। বরণের ছবিতেও তাঁর সিঁথিতে সিঁদুর রয়েছে। ছড়িয়ে পড়েছে বরণের ভিডিও। কিন্তু এরপরেই তাঁর দ্বিতীয় বিয়ে ঘিরে গুঞ্জন রটে যা ফেসবুক পোস্টের মাধ্যমে নিরসন করেছেন অপু।

একসময় গোপনে শাকিবকে বিয়ে করেছিলেন অপু। এমনকি শাকিবের নির্দেশেই অন্তঃসত্ত্বা অপুকে দীর্ঘদিন অন্তরালে থাকতে হয়েছিল। জয়ের জন্মের পর শাকিবের সাথে অপুর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এখনও অপু আফশোস করেন তাঁর বিয়ে ও তাড়াতাড়ি মা হওয়ার সিদ্ধান্তের জন্য। এমনকি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়ার কারণে তাঁর কেরিয়ারের ক্ষতি হয়েছে। সোমবার, কলকাতায় ইন্দো-বাংলা প্রেস ক্লাবে আয়োজিত ‘উৎসবের রঙে অপুর সঙ্গে’ শীর্ষক বিজয়া সম্মিলনী অনুষ্ঠানেও অপুর গলায় শোনা গেল একই সুর।

অপু বললেন, এবার কোনো ব্যক্তিগত সিদ্ধান্ত লুকিয়ে নেবেন না তিনি। মিডিয়াকে জানাবেন সব কিছু। তাঁর মতে, অপু বিশ্বাসের নামের সাথে অভিনেত্রী শব্দটি তাঁকে স্বাধীনতা দেয়। ফিল্মের দিকেই মন দিয়েছেন অপু। খুব শীঘ্রই তাঁর প্রযোজনায় নির্মিত হতে চলেছে প্রথম ফিল্ম ‘লাল শাড়ি’। রাজনীতিতে আসতে চান না অপু। এদিন ওই অনুষ্ঠানে তাঁকে সংবর্ধনাও দেওয়া হয়েছে।

whatsapp logo