whatsapp channel

Apu Biswas: বাপ্পীর সাথে সম্পর্ক নিয়ে যা বললেন অপু বিশ্বাস

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি আপাতত সরগরম সম্পর্কের সমীকরণ নিয়ে। একদিকে পরীমণি (Porimoni) ও শরিফুল রাজ (Shariful Razz)-এর সম্পর্কের নিত্যনতুন সমস্যা ও তার সমাধান রয়েছে। অপরদিকে রয়েছেন তথাকথিত ‘প্লে বয়’ শাকিব খান…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি আপাতত সরগরম সম্পর্কের সমীকরণ নিয়ে। একদিকে পরীমণি (Porimoni) ও শরিফুল রাজ (Shariful Razz)-এর সম্পর্কের নিত্যনতুন সমস্যা ও তার সমাধান রয়েছে। অপরদিকে রয়েছেন তথাকথিত ‘প্লে বয়’ শাকিব খান (Shakib Khan)। প্রথম স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয়বার তিনি গোপনে বিয়ে করেছিলেন শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-কে। সেই বিয়েও ভেঙে গিয়েছে। শাকিব বনাম শবনম তরজা যখন অব্যাহত, সেই সময় ইন্ডাস্ট্রি জুড়ে ছড়িয়েছিল অপু বিশ্বাসের প্রেমের গুঞ্জন। সহ-অভিনেতা বাপ্পী চৌধুরী (Bappi Chowdhury)-র সাথে তাঁর সম্পর্ক আছে বলে শোনা গিয়েছিল। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অপু নিজেই।

Advertisements

সম্প্রতি বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলে ‘ঈদ-উল-আধা’ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অপু। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছিলেন সৈকত সালাউদ্দিন (Saikat Salauddin)। বাপ্পীর সাথে অপুর সম্পর্কের প্রসঙ্গে তিনি জিজ্ঞাসা করলে অপু বলেন, বাপ্পীর সাথে তাঁর প্রেমের গুঞ্জন পরিকল্পনা করেই ছড়ানো হয়েছিল। প্রকৃতপক্ষে, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ 2’ চলচ্চিত্রের মাধ্যমে আবারও নায়িকা হিসাবে কামব্যাক করেছিলেন অপু। ফলে দর্শকদের দৃষ্টি আকর্ষণ ও তাঁদের আগ্রহ তৈরির জন্য ফিল্মের পরিচালক দেবাশিস বিশ্বাস (Debashish Biswas) ও বাপ্পীর সাথে পরিকল্পনা করে নায়কের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে দিয়েছিলেন অপু।

Advertisements

প্রসঙ্গত উল্লেখ্য, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ 2’-তে অপুর বিপরীতে বাপ্পী ছিলেন নায়ক। ফিল্মের প্রচারে তাঁদের ঘনিষ্ঠ ভাবে একসাথে দেখা যাওয়ার ফলে অপু ও বাপ্পীর সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়েছিল। তবে অপু কোনোদিনই চাননি শাকিবের সাথে তাঁর বিয়ে ভেঙে যাক। সাম্প্রতিক কালে শাকিবের সমর্থনে মুখ খুলেছেন অপু।

Advertisements

শাকিব অভিনীত ফিল্ম ‘প্রিয়তমা’ থেকে তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম খান বুবলি বাদ পড়ার পর থেকেই নায়ককে ঘিরে নেতিবাচক মন্তব্য শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। অপু জানিয়েছেন, শাকিব বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান মেরুদন্ড। কিন্তু তাঁর ফিল্মের প্রচারের সময় অনেকে নেতিবাচক কথা বলে শাকিবের ফিল্মের ক্ষতি করতে চাইছেন। তাঁর ফিল্মের ক্ষতি হওয়ার অর্থ ঢালিউডের ক্ষতি। কিন্তু অপু কোনোভাবেই তা হতে দিতে চান না। ফলে তিনি ‘প্রিয়তমা’-র পাশে রয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements