Hoop PlusRegional

Pori Moni: সন্তানের জন্ম দিয়েই বদলে গেলেন রাজ, ভাঙনের পথে চিত্রনায়িকা পরীমণির পঞ্চম বিয়ে!

বাংলাদেশের এক বিখ্যাত সেলিব্রিটি একবার বলেছিলেন পরীমণি (Porimoni) ও শরিফুল রাজ (Shariful Razz) দুজনেই কাকের মতো। তাঁদের বিয়ে কখনও টিকতে পারে না। গত 31 শে ডিসেম্বর অর্থাৎ 2022 সালের শেষ দিনে পরীমণি ফেসবুকে তাঁর অনুরাগীদের আগাম শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন তাঁর ও রাজের দাম্পত্য শেষ। আপাতত তাঁরা আলাদা থাকছেন। এরপর রাজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে পরীমণি এনেছিলেন ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ। ফেসবুকে শেয়ার করেছিলেন রক্তাক্ত পাশবালিশের ছবিও। রাজও প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেছিলেন, তাঁদের বেডরুম বাজারে নিয়ে এসেছেন পরীমণি। রীতিমত কাদা ছোঁড়াছুঁড়ির পর আবারও তাঁদের একমাত্র পুত্রসন্তান শামীম মোহাম্মদ রাজ্য ( Shamim Mohammed Rajya)-র মুখের দিকে তাকিয়ে বাংলাদেশের এই তারকা দম্পতি আবারও একসাথে থাকা শুরু করেছিলেন। পরীমণির ফিল্মের সোশ্যাল মিডিয়া প্রোমোশনেও অংশগ্রহণ করেছিলেন রাজ। কিন্তু কোথাও সুর কেটে গিয়েছিল। ফলে এবার পরীমণি জানালেন, তাঁদের বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া বাকি রয়েছে।

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলন করে পরীমণি জানিয়েছেন, গত 20 শে মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছেন রাজ। এরপর থেকে বাড়ি ফেরা তো দুর অস্ত, তিনি পরীমণির ফোনও ধরেননি। তবে সেলিম (Salim) নামক এক ব্যক্তি ও তাঁর স্ত্রীর সাথে রাজ একবার পরীমণির বাড়িতে এসেছিলেন। প্রকৃতপক্ষে, পরীমণি ও রাজের মধ্যে মধ্যস্থতা করার উদ্দেশ্যে সেলিম ও তাঁর স্ত্রী এলেও রাজ তাঁদের জানান, তিনি পরীমণির সাথে থাকতে চান না। উপায় না দেখে সেলিম, পরীমণিকে বিবাহ বিচ্ছেদের ব্যাপারে চিন্তা করতে বলেন। তবে পরীমণি বলেন, রাজ তাঁর সাথে থাকতে চান না। ফলে রাজ তাঁকে ডিভোর্স দিন। বিবাহ বিচ্ছেদের ইচ্ছা পরীমণির নেই বলেই জানা গিয়েছে।

তবে তিনি দাবি করেছেন, রাজের মতে, তাঁদের বিয়ের কাবিননামা ভুল। পরীমণির সাথে তাঁর যথাযথ নিয়ম মেনে বিয়ে হয়নি। ফলে এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ পরীমণি জানালেন, রাজ তাঁকে ছেড়ে চলে যাওয়ার সময় তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে রাজ যদি মনে করেন, কাবিননামা ঠিক নয়, তাহলে অনায়াসেই বিবাহ বিচ্ছেদবিচ্ছেদের পথে যেতে পারেন তিনি। এই ধরনৈর ভয়ঙ্কর মানুষের প্রাক্তন শুনলে নিজেকে যথেষ্ট ভাগ্যবতী মনে করবেন বলে জানিয়েছেন পরীমণি।

পাশাপাশি সেলিম তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, পরীমণির সাথে রাজের বিবাহ বিচ্ছেদ হলে রাজ্যের দেখভালের কি ব্যবস্থা হবে! উত্তরে পরীমণি জানিয়েছেন, রাজ্য তাঁর কাছেই থাকবে। তবে রাজের সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হলে সঠিক সময়ে পরীমণির বাড়িতে এসে রাজ্যের সাথে দেখা করতে পারেন রাজ।

Related Articles