whatsapp channel

Apu Biswas: বুবলিকে আমি ঘৃণা করি: অপু বিশ্বাস

অপু বিশ্বাস (Apu Biswas) বর্তমানে বাংলাদেশের বিশিষ্ট নায়িকা ও প্রযোজক। ইতিমধ্যেই ‘লাল শাড়ি’ নামে একটি ফিল্ম প্রযোজনা করেছেন তিনি। ধীরে ধীরে শক্তিপুঞ্জে পরিণত হচ্ছেন অপু। কিন্তু তাঁর অতীত এখনও অবধি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অপু বিশ্বাস (Apu Biswas) বর্তমানে বাংলাদেশের বিশিষ্ট নায়িকা ও প্রযোজক। ইতিমধ্যেই ‘লাল শাড়ি’ নামে একটি ফিল্ম প্রযোজনা করেছেন তিনি। ধীরে ধীরে শক্তিপুঞ্জে পরিণত হচ্ছেন অপু। কিন্তু তাঁর অতীত এখনও অবধি মিডিয়ায় আলোচনার বিষয়। বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan)-এর প্রথম স্ত্রী অপু। তাঁকে গোপনে বিয়ে করেছিলেন শাকিব। কিন্তু একসময় শবনম খান বুবলি (Shabnam Khan Bubly) নামে আরও এক অভিনেত্রীর সাথে শাকিবের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। তবে সেই সময় বুবলির সাথে শাকিবের সম্পর্কের গুঞ্জনকে পাত্তা না দিলেও অপু ধীরে ধীরে বুঝতে পারেন, তাঁর ঘর ভাঙতে চলেছে। ততদিনে জন্ম হয়েছে শাকিব ও অপুর একমাত্র পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-এর।

Advertisements

ফলে একটি চ্যানেলে সাক্ষাৎকার দিতে আসেন অপু। সাথে নিয়ে আসেন জয়কে। এইভাবেই অপু সকলকে জানিয়ে দিয়েছিলেন তাঁর সাথে শাকিবের বিয়ের কথা। অপুর সাথে আইনত বিবাহ বিচ্ছেদের পর একই বছর শাকিব গোপনে আমেরিকায় বিয়ে করেন বুবলিকে। গত বছর পুজোর সময় বুবলি তাঁর ও শাকিবের পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shahzad Khan Veer)-এর ছবি ফেসবুকে শেয়ার করে তাঁদের বিয়ের কথা ও সন্তানের পিতৃপরিচয় জানিয়ে দেন। এরপরেই শাকিব বুবলির সাথে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। বুবলি জানিয়েছেন, শাকিব তাঁদের সন্তানের খরচ বহন করেন না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by WNL News (@wnlnews)

Advertisements

এমনকি সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশি ফিল্ম ‘প্রিয়তমা’-র নায়িকার ভূমিকা থেকে শাকিবই তাঁকে সরিয়েছেন বলে অভিযোগ করেছিলেন বুবলি। কিন্তু সেই সময় খুব অদ্ভুত ভাবে শাকিবের পাশে দাঁড়িয়েছিলেন অপু। তিনি বলেছিলেন, শাকিব খান বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির স্তম্ভ। ফলে তাঁর বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হতে দেবেন না অপু। কিন্তু সাম্প্রতিক সাক্ষাৎকারে বুবলিকে আবারও আক্রমণ করলেন অপু। তিনি জানালেন, বুবলিকে তিনি ঘৃণা করেন।

Advertisements

অপু বলেন, তাঁর এই কথা নিয়ে সমালোচনা হতেই পারে। কিন্তু প্রকৃতপক্ষে, বুবলির নাম নিতেও তাঁর ব্যক্তিত্বে বাধে। অপু সাফ জানিয়ে দিয়েছেন, তিনি বুবলিকে পছন্দ করেন না। এমনকি বুবলি তাঁকে নিয়ে কি মনে করেন, তাও জানতে চান না অপু। স্পষ্ট বোঝা যাচ্ছে, বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির আকাশে ক্রমশ ঘনাচ্ছে সম্পর্কের রসায়নের মেঘ।

whatsapp logo
Advertisements