whatsapp channel

অভিষেকের বদলে অন্য অভিনেতাকে বাবা বলে ফেলেন আরাধ্যা

আরাধ্যা বচ্চন (Aradhya bachchan) তার জন্মের আগে থেকেই স্পটলাইটে রয়েছেন যা তাঁর বাবা অভিষেক বচ্চন (Abhishek Bachchan), মা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) অথবা পরিবারের কারও ভাগ্যেই ঘটেনি। এহেন…

Avatar

HoopHaap Digital Media

আরাধ্যা বচ্চন (Aradhya bachchan) তার জন্মের আগে থেকেই স্পটলাইটে রয়েছেন যা তাঁর বাবা অভিষেক বচ্চন (Abhishek Bachchan), মা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) অথবা পরিবারের কারও ভাগ্যেই ঘটেনি। এহেন আরাধ্যাই একবার অভিষেকের বদলে রণবীর কাপুর (Ranbir kapoor)-কে নিজের বাবা ভেবে বসেছি।

তাহলে বিষয়টি খোলসা করা যাক। 2016 সালে করণ জোহর (karan johar) প্রযোজিত ফিল্ম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন ঐশ্বর্য ও রণবীর কাপুর। রণবীর ও ঐশ্বর্যর অনস্ক্রিন রসায়ন বহুলচর্চিত হয়েছিল। ইতিমধ্যেই একটি সাক্ষাৎকারে আরাধ্যার প্রসঙ্গে বলতে গিয়ে ঐশ্বর্য ফাঁস করেছিলেন একটি তথ্য। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুটিং চলাকালীন আরাধ্যাকে নিয়ে বেশ কয়েকবার সেটে গিয়েছিলেন ঐশ্বর্য। সেই সময় রণবীর অভিষেক বচ্চনের মতো পোশাক পরেছিলেন যা দেখে আরাধ্যা রণবীরকে নিজের বাবা ভেবে জড়িয়ে ধরেছিল। এই ঘটনার পর আরাধ্যা রণবীরকে দেখলেই লজ্জা পেয়ে মায়ের কাছে গিয়ে লুকিয়ে পড়ত।

আরাধ্যার এই ঘটনা নিয়ে এখনও রণবীর ও অভিষেক নিজেদের মধ্যে রসিকতা করেন বলে জানিয়েছেন ঐশ্বর্য। এমনিতেই আরাধ্যাকে চুপচাপ দেখতে হলেও সে যথেষ্ট দুষ্টু। প্রায়ই দেখা যায় অভিষেক ও ঐশ্বর্য, দুজনের হাত ধরে আরাধ্যাকে হাঁটতে। হাঁটার সময় শিশুসুলভ দুষ্টুমি করে আর পাঁচটা বাচ্চার মতোই আরাধ্যা নিজের পা একটু বাঁকিয়ে হাঁটে। তাকে দেখে মনে হয়, তার হাঁটতে ইচ্ছা করছে না। এই দৃশ্য দেখে নেটিজেনদের একাংশ আরাধ্যাকে কটাক্ষ করে বলেছিলেন, তার পা বাঁকা। কিন্তু আসলে তা নয়। এটি শুধুমাত্র আরাধ্যার দুষ্টুমি ছিল।

এর আগেও ঐশ্বর্যর সঙ্গে একটি জায়গায় যাবার সময় এয়ারপোর্টে দুষ্টুমি করে সটান শুয়ে পড়েছিল আরাধ্যা। তার সেই দৃশ্য পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছিল। এরপর ঐশ্বর্য এসে তাকে বকাবকি করে উঠিয়ে নিয়ে গিয়েছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media