whatsapp channel

Arijit Singh: খুদে ভক্তের আবদার রাখতে যা করলেন অরিজিৎ, ভিডিও দেখে ধন্য ধন্য করছেন নেটিজেনরা

কোনো সঙ্গীতপ্রেমীকে যদি জিজ্ঞাসা করা হয় যে বর্তমান ভারতীয় গায়কদের মধ্যে সবথেকে প্রিয় কে, অনেকেরই উত্তর হবে অরিজিৎ সিং (Arijit Singh)। আসলে তিনি যে শুধু নিজের মধুর কণ্ঠস্বর দিয়েই শ্রোতাদের…

Nirajana Nag

Nirajana Nag

কোনো সঙ্গীতপ্রেমীকে যদি জিজ্ঞাসা করা হয় যে বর্তমান ভারতীয় গায়কদের মধ্যে সবথেকে প্রিয় কে, অনেকেরই উত্তর হবে অরিজিৎ সিং (Arijit Singh)। আসলে তিনি যে শুধু নিজের মধুর কণ্ঠস্বর দিয়েই শ্রোতাদের মন জয় করেছেন তা নয়, তাঁর নম্র ব্যবহারও সকলের প্রিয় করে তুলেছে অরিজিৎকে। দেশের এক নম্বর গায়কদের মধ্যে একজন হয়েও তিনি মাটির কাছাকাছি রেখেছেন নিজেকে। সকলের প্রতি তাঁর এই আন্তরিক ব্যবহারই অরিজিৎকে সবার পছন্দের করে তুলেছেন।

তিনি যে বর্তমানে এত জনপ্রিয় একজন গায়ক তা যেন কাউকে বুঝতেই দেন না অরিজিৎ। সকলের সঙ্গেই আপন জনের মতো মিশে যান তিনি। বিশেষ করে জিয়াগঞ্জে অরিজিতের পৈতৃক বাড়ির প্রতিবেশীদের সঙ্গে আলাদাই আন্তরিক সম্পর্ক গায়কের। মাঝে মাঝেই অরিজিতের নানান ভিডিও ভাইরাল হয় যেগুলি দেখে অনুরাগীদের শ্রদ্ধা আরোই বেড়ে যায় অনুরাগীদের।

সম্প্রতি অরিজিতের আরো একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গাড়ি নিয়ে কোথাও একটা যাচ্ছিলেন গায়ক। কিন্তু রাস্তায় এক খুদে ফ্যানকে দেখে গাড়ি থামিয়ে দেন তিনি। কাঁচ নামিয়ে পুঁচকে অনুরাগীর আবদার মেটাতে দেখা যায় অরিজিৎকে। হাসিমুখে অটোগ্রাফ দিয়ে বাচ্চাটির সঙ্গে হাত মেলান তিনি। শুধু তাই নয়, আরো কয়েকজন অনুরাগীরও আবদার মিটিয়ে অটোগ্রাফ দিতে দেখা যায় তাঁকে।

অরিজিতের একটি ফ্যানপেজ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভিডিওর ক্যাপশন থেকে জানা যায়, এটি মরিশাসের ভিডিও। কমেন্ট বক্সে একজন লিখেছেন, অরিজিৎ সিং এর অটোগ্রাফ পেয়েছেন যারা তারা সত্যিই ভাগ্যবান। হৃদয়ের ইমোজি তে ভরে গিয়েছে কমেন্ট বক্স। জিয়াগঞ্জে প্রায়ই এদিক ওদিক স্কুটি নিয়ে ঘুরতে দেখা যায় অরিজিৎকে। প্রতিবেশীদের সঙ্গে ঘরের ছেলের মতোই কথা বলেন তিনি। সেই সব ভাইরাল হয় নেট মাধ্যমে। অরিজিৎকে কার্যত ঈশ্বরের আসনে বসিয়েছেন অনেকেই। তাঁর গুণমুগ্ধ ভক্তের সংখ্যা দিন দিন বাড়ছে বিভিন্ন বয়সের মধ্যে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই