whatsapp channel

Sachin-Arjun: বিদেশী ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার, ভাইরাল ছবিতে জল্পনা

শচীন টেন্ডুলকার যেমন ক্রিকেট জগতের উজ্জ্বল নক্ষত্র, তার ছেলে ততোটাই ব্যর্থ। টেন্ডুলকারের পুত্র অর্জুন নিজেও একজন ক্রিকেটার, কিন্তু সেভাবে নিজের জায়গা বানাতে পারেননি। তার ব্যর্থতা তাকে প্রথম থেকে সংবাদ শিরোনামের…

Avatar

Advertisements
Advertisements

শচীন টেন্ডুলকার যেমন ক্রিকেট জগতের উজ্জ্বল নক্ষত্র, তার ছেলে ততোটাই ব্যর্থ। টেন্ডুলকারের পুত্র অর্জুন নিজেও একজন ক্রিকেটার, কিন্তু সেভাবে নিজের জায়গা বানাতে পারেননি। তার ব্যর্থতা তাকে প্রথম থেকে সংবাদ শিরোনামের শীর্ষস্থানে পৌঁছে দিয়েছে। এবারে আবারও চর্চায় এলেন অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar)।

Advertisements

বিদেশী ক্রিকেটার ড্যানিয়েলে ওয়াটের সঙ্গে নৈশ ভোজে গিয়েছিলেন অর্জুন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপরেই সমালোচনার ঝড় ওঠে, নিশ্চয় প্রেম করছেন এই দুজন। ভাবছেন কে এই ড্যানিয়েলে?

Advertisements

Advertisements

প্রথমত ইনি একজন মহিলা ক্রিকেটার। দ্বিতীয়ত, এই সেই ক্রিকেটার যিনি একটা সময় বিরাট কোহলিকে সরাসরি বিয়ের প্রস্তাব দেন। সালটা ২০১৪, সেই সময় বিরাট তার কেরিয়ার তৈরিতে ব্যস্ত। তখনই টুইট মাধ্যমে বিরাটকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এই মহিলা ক্রিকেটার। বিরাট অবশ্য সেই প্রস্তাবে কর্ণপাত করেননি। মন দিয়ে ক্রিকেট খেলে গিয়েছিলেন। পাশাপাশি অনুষ্কা র সঙ্গে চুটিয়ে প্রেম।

Advertisements

২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ই কোহলির ব্যাটিং দেখে ফিদা হয়ে যান ড্যানিয়েল ওয়াট (Danielle Wyatt)। এর পর প্রকাশ্যেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। ৩১ এর ড্যানিয়েল দেশের হয়ে এখনও পর্যন্ত ৯৩টা একদিনের ম্যাচ খেলেছেন। পাশাপাশি ১২৪টা টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সেই ৩১ এর ক্রিকেটার এখন ২২ এর অর্জুন টেন্ডুলকারের সঙ্গে নৈশ ভোজে। তাহলে কি এঁরা প্রেম করছেন নাকি শুধুই বন্ধুত্ব! শোনা গিয়েছে ইংল্যান্ডে খেলতে হোক বা ঘুরতে গেলে ড্যানিয়েল ওয়াটের বাড়িতে টেন্ডুলকার ফ্যামিলি ওঠেন।

whatsapp logo
Advertisements