Hoop Sports

কেকেআর-এ স্থান অনিশ্চিত, আইপিএলে কোন দল বাছলেন রিঙ্কু!

বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম প্রতিশ্রুতি পূর্ণ ক্রিকেটার রিঙ্কু সিং (Rinku Singh)। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইতিমধ্যেই প্রতিভা দেখিয়েছেন তিনি। আগামীতে রয়েছে আইপিএল এর মেগা অকশন। আগামী আইপিএল মরশুমে কতজন প্লেয়ার রিটেন করা যাবে সেটাই এখন সবথেকে বড় প্রশ্ন। এ ছাড়া ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ম থাকবে কিনা, রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করা যাবে কিনা এমন একাধিক প্রশ্ন রয়ে গিয়েছে। আগামী মরশুমে যদি কেকেআর রিটেন না করে, তবে কোন দলে যাবেন রিঙ্কু?

কেকেআরের টিমেই রিঙ্কুর উত্থান এবং জনপ্রিয়তা। কিন্তু এবারে যদি সেই টিমেই জায়গা না হয়, তাহলে বিকল্প টিমও বেছে রেখেছেন তিনি। কেকেআর তারকা হর্ষিত রানাকে একটি পডকাস্টে প্রশ্ন করা হয়েছিল কোন কোন ক্রিকেটারকে রিটেন করতে পারে কেকেআর। এ বিষয়ে তিনি বলেন, সুনীল নারিন, আন্দ্রে রাসেল এবং রিঙ্কু সিং কে রিটেন করতে পারে কেকেআর। কিন্তু যদি তা না হয়?

এ বিষয়ে এক সাক্ষাৎকারে নিজের দ্বিতীয় পছন্দের টিমের কথা জানিয়েছেন রিঙ্কু। আর তা হল, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। রিঙ্কুর কথায়, কেকেআর না হলে অবশ্যই আরসিবি। কারণ সেখানে বিরাট কোহলি রয়েছেন। উল্লেখ্য, বেশ কয়েকজন ক্রিকেটারের অধীনেই খেলেছেন রিঙ্কু। রোহিত শর্মার ক্যাপ্টেন্সির পর সম্প্রতি সূর্যকুমার যাদবের ক্যাপ্টেন্সিতে খেলেছেন তিনি। এ বিষয়ে রিঙ্কু বলেন, সূর্য খুবই ঠাণ্ডা মাথার। বেশি কথা বলেন না। খুবই ভালো ক্যাপ্টেন তিনি।

আইপিএল এর নিয়ম অনুযায়ী, দলগুলি কিছু ক্রিকেটারকে ধরে রাখতে পারে এবং কিছু ক্রিকেটারকে ছেড়ে দিতে হয়। এভাবেই নতুন করে টিম সাজাতে পারে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। চলতি বছরের শেষেই রয়েছে আগামী আইপিএল সিজনের মেগা নিলাম। শোনা যাচ্ছে, ৪ জন ক্রিকেটারকে ধরে রাখতে পারে কেকেআর। তবে তাঁদের মধ্যে কারা থাকবেন সে বিষয়ে এখনো কোনো নিশ্চয়তা নেই।

Related Articles