Hoop Sports

Sanju Samson: বলিউড নায়িকাদের চেয়ে লাবণ্যময়ী ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী! রইল ছবি

ধর্মের ভেদাভেদ ভেঙে দুটি হৃদয় এক হওয়ার লড়াইতে অংশগ্রহণ করেছিল ফেসবুকে। দীর্ঘদিন প্রেম, এরপর পরিবারের সম্মতিক্রমে সাত পাকে বাঁধা পড়া! ভারতীয় এই ক্রিকেটারের প্রেমের কাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও। তিনি আর কেউ নন, বরং ভারতের উইকেট রক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। আপনাদের জানিয়ে রাখি, সঞ্জু স্যামসন খ্রিস্টান ধর্মাবলম্বী আর অন্যদিকে তার স্ত্রী চারুলতা হিন্দু ঘরে জন্মেছিলেন। তবে তাদের দুজনের সম্পর্ক ভালোভাবে মেনে নিয়েছিল দুই পরিবার। চলুন জেনে নেওয়া যাক, ভারতীয় এই ক্রিকেটারের প্রেমের গল্প-

ভারতীয় ক্রিকেটার সঞ্জু স্যামসন একজন সাধারণ ঘরের মেয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ২০১৮ সালে চারুলতার সাথে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তবে বিয়ের আগে তিনি প্রায় ৫ বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। তার স্ত্রী চারুলতা, ছিলেন কলেজে তার সহপাঠী। সঞ্জু এবং চারু তিরুবনন্তপুরমের মার ইভানিওস কলেজে একসঙ্গে পড়াশোনা করেছেন। তবে কলেজে দুজনের পড়ার বিষয়বস্তু ছিল সম্পূর্ণ ভিন্ন। যেখানে সঞ্জু সাধারণ বিষয় নিয়ে বিএ পাস করেছেন, সেখানে তার স্ত্রী মার ইভানিওস কলেজ থেকে রসায়নে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Charu (@charulatha_remesh)

২৭ বছর বয়সী ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের প্রেমের গল্প খুব কম মানুষই জানেন। কলেজে থাকাকালীন সঞ্জু স্যামসন ফেসবুকে চারুলতাকে বন্ধুত্বের অনুরোধ পাঠিয়েছিলেন এবং সেখান থেকেই তাদের বন্ধুত্ব শুরু হয়েছিল। যা ধীরে ধীরে প্রেমের সম্পর্ক এবং পরবর্তীতে বিয়ের মাধ্যমে সম্পর্কের পূর্ণতা পায়। দীর্ঘ ৫ বছর সম্পর্কে থাকার পর অবশেষে ২২ ডিসেম্বর ২০১৮ সালে তাদের বিয়ের সম্পন্ন হয়। জানলে অবাক হবেন, সঞ্জু স্যামসনের স্ত্রী সৌন্দর্যে কোন বলিউড অভিনেত্রীর চেয়ে কম নয়। বরং রূপে গুনে যেকোন বলিউড অভিনেত্রীকে পেছনে ফেলতে পারেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার রূপের ভক্ত নেহাত কম নয়। যে কারণে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় রয়েছেন এই দম্পতি।

whatsapp logo