Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: স্ত্রীর মৃত্যুর পর পার্থদা নিঃসঙ্গ ছিলেন: অর্পিতা মুখোপাধ্যায়

বর্তমানে রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)-এর তুলনায় তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র প্রতি সকলের নজর ঘুরছে। কারণ তাঁর ডায়মন্ড সিটির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছে একজোড়া সেক্স টয়। এরপর থেকেই পার্থর সাথে অর্পিতার সম্পর্কের রসায়ন নিয়ে বেঁধেছে জল্পনা। তাহলে কি পার্থর রক্ষিতা টলিউডের একদা অভিনেত্রী? এবার এই প্রশ্নের উত্তর ইডি আধিকারিকদের সামনেই দিলেন অর্পিতা।

শুক্রবার মেডিক্যাল চেক-আপের পর দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে অর্পিতাকে। এমনকি তাঁকে প্রশ্ন করা হয়েছে পার্থর সাথে সম্পর্কের ব্যাপারেও। অকপট অর্পিতা জানিয়েছেন, পার্থ অসমবয়সী হলেও তাঁর অত্যন্ত ভালো বন্ধু। 2012 সালে অর্পিতার সাথে পার্থর পরিচয়। এরপর 2017 সালে হঠাৎই প্রয়াত হন পার্থর স্ত্রী বাবলি চট্টোপাধ্যায় (Babli Chatterjee)। একদিকে যখন স্ত্রীর স্মৃতি রক্ষার্থে পার্থ বানাচ্ছিলেন অত্যাধুনিক পশু হাসপাতাল, অপরদিকে তখন অর্পিতার সাথে বাড়ছিল তাঁর ঘনিষ্ঠতা। অর্পিতার দাবি, পার্থ স্ত্রীকে হারিয়ে নিঃসঙ্গ হয়ে পড়েছিলেন।

অর্পিতা জানিয়েছেন, পার্থ মাঝে মাঝেই তাঁর ডায়মন্ড সিটির ফ্ল্যাটে যেতেন। এমনকি তিনি দামি গয়নাও উপহার দিয়েছেন অর্পিতাকে। তাঁর জন্য যথেষ্ট অর্থ খরচ করতেন পার্থ। তবে এর পাশাপাশি অর্পিতা জানিয়েছেন, তিনি শুধুমাত্র পার্থর ঘনিষ্ঠ বান্ধবী। তাঁর ফ্ল্যাটে পার্থর কর্মচারীরা এসে টাকা রেখে যেতেন। এমনকি শিক্ষা দফতরের খাম তাঁদের হাতে দেখলেও অর্পিতা জানতেন না, তাতে কি আছে! টাকার ঘর থাকত তালাবন্ধ। চাবি থাকত পার্থর কাছে। ওই ঘরে ঢোকার অনুমতি ছিল না অর্পিতার।

অর্পিতা জানিয়েছেন, শুধুমাত্র ডায়মন্ড সিটি নয়, তাঁর ও তাঁর ড্রাইভারের নামে পার্থ একাধিক সম্পত্তি কিনেছেন। তাঁদের আধার কার্ড, প‍্যান কার্ড ও ভোটার আই ডি অবৈধ ভাবে ব্যবহার করতেন পার্থ। তবে পার্থকে আগাগোড়াই ‘পার্থদা’ সম্বোধন করেছেন অর্পিতা।

whatsapp logo