Hoop PlusHoop TrendingTollywood

নিজেকে ‘জ্ঞানী’ বলে দাবী যশের, নুসরতের কেচ্ছা থেকে গা বাঁচিয়ে চলছেন অভিনেতা!

বাংলা টেলিভিশন জগতে বিয়ে-সহবাস-বিচ্ছেদ নিয়ে একটা অদৃশ্য সুতো উড়ে বেড়াচ্ছে। এই সুতো এতটাই অমসৃণ যে সামান্য অসাবধানতা কোনো দুর্ঘটনার মুখোমুখি দাড় করিয়ে দিতে পারে একজনকে। বর্তমানে চর্চায় আছে নুসরত জাহান। একদিকে তার বিয়ে অস্বীকার, অন্যদিকে তার মাতৃত্ব নিয়ে কেলেঙ্কারি। বেশিরভাগ মানুষের মত নুসরতের পেটে যশের সন্তান। কারণ নিখিল জানিয়েই দেয় যে বিগত ৭ মাস তারা একসঙ্গে নেই এবং ওই সন্তান তার নিজের নয়।

এদিকে যশ ও নুসরতের মাখামাখি সম্পর্ক ইঙ্গিত দিচ্ছে যে এই সন্তানের মালিক যশ দাশগুপ্ত। ভোটে হেরে গেলেও তিনি এই মুহূর্তে সবচেয়ে কাঙ্ক্ষিত পুরুষ। এমনকি নুসরত জাহানের মতন ভারী ব্যাক্তিত্বের মনের মানুষ যশ।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে নুসরতের বিয়ে অস্বীকারের বিবৃতি। যেই বিয়ের রিসেপশনে হাজির ছিলেন বর্তমান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এবং আরও অনেক গণ্যমান্য ব্যাক্তিত্ব। দেশে ছেড়ে বিদেশের মাটিতে তিনি বিয়ে নয় সহবাস উদযাপন করতে গিয়েছিলেন বলে দাবী নুসরত জাহানের। অথচ এমন মানুষ সাংসদ কক্ষে হাজির হন শাখা সিঁদুর নিয়ে, সেখানকার কাগজে লেখা তিনি বিবাহিতা। অথচ বর্তমানে তিনি তার মনগড়া একগুচ্ছ কারণ দেখাচ্ছেন যে তিনি বিবাহিতা নন, শুধু সহবাস করতেই লক্ষ লক্ষ টাকা খরচ করে তুরস্ক গিয়েছিলেন। কটা সিনেমা করেছেন নুসরত? সাংসদ হওয়ার আগে কত টাকা তার পারিশ্রমিক ছিল? নুসরতের কি অন্য কোনো সোর্স ছিল ইনকামের? ভারতে এই প্রথম বিরল ঘটনা ঘটিয়ে দিলেন নুসরত জাহান।

অবশ্য, যশ দাশগুপ্ত খুবই জ্ঞানী, তিনি শুধু চালাক নন। অন্তত এমনটাই নিজের ছবির সঙ্গে ক্যাপশন ব্যাবহার করেছেন। হ্যাঁ, জ্ঞানীরা চুপ থাকেন। তাহলে তিনি চুপ আছেন মানে জ্ঞানী? নিজের পিঠ বাচাচ্ছেন কি? নাকি যশ জানেন নুসরত এমনটাই প্রথম থেকে, তাই তিনি সব জেনেও না জানার ভান করছেন, কোনটা? কারণ, জ্ঞানী কথার অর্থ হল যার তাত্ত্বিক জ্ঞান আছে, যার বোধ আছে, এবং যে সত্য ও মিথ্যা বিচার করতে পারেন।

Related Articles