whatsapp channel

Arpita Mukherjee: গ্রেফতারির আগের দিন কি ছিল অর্পিতার শেষ পোস্টে

বুধবার, 3 রা জুলাই-ও পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র শান্তিনিকেতনের বাগানবাড়ি ‘অপা’-য় দরজা বন্ধ করে তল্লাশি চালিয়েছেন ইডির তদন্ত আধিকারিকরা। এর মধ্যেই অর্পিতার শেষ সোশ্যাল মিডিয়া…

Avatar

বুধবার, 3 রা জুলাই-ও পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র শান্তিনিকেতনের বাগানবাড়ি ‘অপা’-য় দরজা বন্ধ করে তল্লাশি চালিয়েছেন ইডির তদন্ত আধিকারিকরা। এর মধ্যেই অর্পিতার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে নেটিজেনদের কাছে সমালোচিত হচ্ছেন পার্থর ঘনিষ্ঠ বান্ধবী।

দেড় সপ্তাহ আগে গ্রেফতার হওয়ার পূর্বে কিংবদন্তী অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)-এর প্রথম উপার্জন একান্ন টাকা নিয়ে বিস্ময় প্রকাশ করেছিলেন অর্পিতা। 22 শে জুলাই এই পোস্ট করার পর সেদিন রাতেই অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাটে হানা দিয়ে উনত্রিশ কোটি টাকা, বিপুল পরিমাণ সোনা ও ফরেক্স উদ্ধার করে ইডি। 23 শে জুলাই, শনিবার বিকালে গ্রেফতার হন অর্পিতা। ধর্মেন্দ্রর দুটি সাদা-কালো ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে অর্পিতা লিখেছিলেন, ধর্মেন্দ্র ও তাঁর পুত্ররা বর্তমানে বলিউডের তারকা। অথচ অভিনয় জীবনের শুরুতে ধর্মেন্দ্রর পারিশ্রমিক ছিল মাত্র একান্ন টাকা। এই পোস্টের মাধ্যমে অর্পিতা তুলে ধরতে চেয়েছিলেন প্রথম জীবনে ধর্মেন্দ্রর লড়াইয়ের কথা।

কিন্তু অনেকের ধারণা, একই সাথে নিজের জীবনের স্ট্রাগলের কথাও তুলে ধরতে চেয়েছেন অর্পিতা। সেখানে ধর্মেন্দ্র শুধুই রূপক। বেলঘরিয়ার দেওয়ানপাড়ার অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে অর্পিতা ও তাঁর বোন সঙ্গীতাকে যথেষ্ট কষ্ট করে বড় করে তুলেছিলেন সরকারী চাকুরে বাবা ও স্বল্প উপার্জন করা মা। শৈশব থেকেই উচ্চাকাঙ্খী ছিলেন অর্পিতা। তাঁর বাবা প্রয়াত হওয়ার পর বাবার চাকরির প্রস্তাব পেয়েও গ্রহণ করেননি তিনি। অর্পিতার চোখে ছিল নায়িকা হওয়ার স্বপ্ন। ডানলপ থেকে ট‍্যাক্সি চেপে টালিগঞ্জে স্ট্রাগল করতে যাওয়া অর্পিতার সাথে ধর্মেন্দ্রর তুলনা চলে না।

অর্পিতার নামে ডায়মন্ড সিটি, বেলঘরিয়ার অভিজাত এলাকায় রয়েছে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। এছাড়াও বীরভূমের বোলপুর মৌজায় হদিশ পাওয়া গিয়েছে অর্পিতার সম্পত্তির। কলকাতার বুকে রয়েছে বেশ কয়েকটি নেল আর্ট পার্লার ও ইচ্ছে এন্টারটেইনমেন্ট নামে একটি প্রযোজনা সংস্থা।

whatsapp logo