Partha-Arpita: বারুইপুরের বাগানবাড়িতে সময় কাটাতেন পার্থ-অর্পিতা, গোপন তথ্য এলো প্রকাশ্যে

শনিবার গ্রেফতার হয়েছিলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ও বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। তাঁকে এদিন স্কুলশিক্ষক নিয়োগ দূর্নীতির অভিযোগে গ্রেফতার করেছে ইডি। শনিবার রাতেই শরীর খারাপের অজুহাতে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল পার্থকে। এমনকি মিডিয়ার সামনে বারবার বুকে হাত দিয়ে তিনি বোঝাতে চেয়েছেন, সুস্থ নেই তিনি। সোমবার হাইকোর্টের নির্দেশে চিকিৎসার জন্য পার্থকে নিয়ে যাওয়া হয়েছিল ভুবনেশ্বর এইমসে। জানা গিয়েছিল, সেখানে স্পেশ্যাল কেবিনে রাখা হয়েছে তাঁকে। কিন্তু বেলা গড়াতেই এসেছে অন্য খবর। ভুবনেশ্বর এইমসের তরফে পার্থকে ভর্তি নেওয়া হয়নি। আপাতত তাঁর ভবিষ্যত বিশ বাঁও জলে। পার্থ বারবার মুখ্যমন্ত্রীর সাথে ফোনে কথা বলতে চাইলেও ফোন ধরেননি মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ইতিমধ্যেই অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) সম্পর্কে মিডিয়ার হাতে উঠে এসেছে নয়া তথ্য।

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা 2019 সাল থেকে লাগাতার দুই বছর নাকতলা উদয়ন সংঘের দুর্গাপুজোর ফেস মডেল ছিলেন। এমনকি তাঁকে গত বছর বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের তরফে প্রচারেও অংশগ্রহণ করতে দেখা গেছে। এর মধ্যেই জানা গেল কার্যতঃ শুধুমাত্র ঘনিষ্ঠতা নয়, বিপত্মীক পার্থর অলিখিত সঙ্গিনী হয়ে উঠেছিলেন অর্পিতা। কয়েক বছর আগে বারুইপুরের একটি স্কুলে অর্পিতার সাথে খিচুড়ি খেতে এসেছিলেন পার্থ। বারুইপুর এলাকার বেগমপুর পঞ্চায়েতের কাটাখাল-উত্তরপাড় বাইপাসের পাশে পুড়ি অঞ্চলে রয়েছে একটি বিলাসবহুল বাগানবাড়ি যার নাম ‘বিশ্রাম’। সেখানে প্রায়ই সময় কাটাতে আসতেন পার্থ ও অর্পিতা।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

তবে ওই বাগানবাড়ির মালিক পার্থ কিনা তা এখনও জানা যায়নি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তৃণমূলের এক স্থানীয় নেতা ওই বাগানবাড়ির দেখাশোনা করেন। বাগানবাড়িতে প্রায়ই নিজের গাড়িতে আসতেন পার্থ। সাথে অবশ্যই থাকতেন অর্পিতা। একই সাথে আসতেন আরও বেশ কয়েকজন নামীদামী ব্যক্তি। পার্থ এলে তৃণমূলের কয়েকজন নেতা-কর্মীও ওই বাগানবাড়িতে যেতেন। বারুইপুরে কোনো অনুষ্ঠান থাকলেই সন্ধ্যা ও রাতের দিকে ওই বাগানবাড়িতে আসতেন পার্থ ও অর্পিতা। বাগানবাড়ির পিছনের পুকুরে ছিপ ফেলতে দেখা যেত অর্পিতাকে। কয়েক ঘন্টা সেখানে কাটিয়ে আবারও ফিরে যেতেন তাঁরা।

শুক্রবার রাতে দক্ষিণ কলকাতার ডায়মন্ড সিটিতে অর্পিতার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কুড়ি কোটি টাকার বেশি অর্থ , বৈদেশিক মুদ্রা ও বিপুল পরিমাণ সোনা। এছাড়াও অর্পিতার নামে বীরভূমের বিভিন্ন এলাকায় রয়েছে প্রচুর সম্পত্তি। অর্পিতা টলিউডে সেভাবে পরিচিত ছিলেন না। কয়েকটি ফিল্মে অভিনয় করলেও সফলতা পাননি তিনি। এমনকি বেলঘরিয়ায় অর্পিতার বাড়িতে তাঁর মাও জানতেন না, অর্পিতা কি কাজ করেন!

 

View this post on Instagram

 

A post shared by Aaj Tak Bangla (@aajtakbangla)