Hoop PlusRegional

Sapna Choudhary: টাকা নিয়েও নাচ দেখাননি, গ্রেফতারের নির্দেশ স্বপ্না চৌধুরীকে

ইদানিং স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)-র বহু পুরানো ডান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হচ্ছে। নতুন করে তা আবার জনপ্রিয়তা পাচ্ছে। কিন্তু এর মধ্যেই স্বপ্না জড়িয়ে পড়লেন আইনি জটিলতায়। প্রতারণা ও চুক্তিভঙ্গের অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এমনকি রয়েছে স্বপ্নাকে গ্রেফতারের নির্দেশ।

ঘনিষ্ঠ সূত্র অনুসারে প্রাপ্ত খবর অনুযায়ী, 2018 সালের 13 ই অক্টোবর স্বপ্না একটি অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্সের জন্য চুক্তিবদ্ধ হন। চুক্তি অনুযায়ী, এই অনুষ্ঠান বাবদ স্বপ্নাকে অগ্রিম টাকাও দেওয়া হয়। কিন্তু অগ্রিম পারিশ্রমিক নেওয়ার পরেও শেষ মুহূর্তে ওই অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করেননি স্বপ্না। এই কারণে ওই কোম্পানির তরফে স্বপ্নার বিরুদ্ধে প্রতারণা ও চুক্তিভঙ্গের মামলা দায়ের করা হয়। অবশেষে ঘটনার পাঁচ বছর পর স্বপ্নার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে যা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সমগ্র লখনউ শহরে। শোনা যাচ্ছে, স্বপ্নাকে গ্রেফতার করে লখনউ-এর এসিজেএম আদালতে তোলা হবে।

গত বছর অর্থাৎ 2021 সালেও স্বপ্নার বিরুদ্ধে উঠেছিল আর্থিক প্রতারণার অভিযোগ। একটি সেলিব্রিটি ম্যানেজমেন্ট কোম্পানির তরফে স্বপ্না ও তাঁর মা, ভাই সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, চুক্তিভঙ্গ, তহবিলের অপব্যবহার সহ একাধিক অভিযোগ দায়ের করা হয়েছিল। দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ সংক্রান্ত শাখায় এই অভিযোগ দায়ের করা হয়। তবে ওই কোম্পানির তরফে জানানো হয়েছিল, চুক্তিভঙ্গ করলেও চুক্তিবদ্ধ থাকাকালীন স্বপ্না অন্য কোনো কোম্পানির সাথে কাজ করেননি বা কোম্পানির অন্য কোনো ক্লায়েন্টের সাথে অনৈতিক ভাবে যোগাযোগ করেননি। সেই যাত্রা রক্ষা পেলেও চলতি বছরের 23 শে অগস্ট সকাল থেকে স্বপ্নার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির খবরে উত্তাল হয়ে উঠেছে লখনউ।

সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হতেই স্বপ্নাকে অনেকে রাস্তার নাচিয়ে বলে অভিহিত করতে শুরু করেছেন। অপরদিকে স্বপ্নার বেশ কিছু মিউজিক ভিডিও মুক্তির অপেক্ষায় রয়েছে। ফলে স্বপ্না গ্রেফতার হলে ও তাঁর দোষ প্রমাণিত হলে তাঁর কেরিয়ার শেষ হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

whatsapp logo