BollywoodHoop Plus

রেগে গিয়ে হিমেশকে চড় মারতে চেয়েছিলেন আশা ভোঁসলে!

হিমেশ রেশমিয়া (Himesh reshmiya) যতই ‘লেটস রক’ বলে চেঁচান না কেন, আশা ভোঁসলে (Asha bhonsle)-এর কাছে কিন্তু একদম জব্দ। আশা হিমেশের উপর একবার এতটাই রেগে গিয়েছিলেন যে বলেছিলেন হিমেশকে চড় মারবেন।

‘আশিক বানায়া আপনে’ গানের সঙ্গে বলিউড তথা দর্শকদের নজরে এসেছিলেন হিমেশ। কিন্তু একসময় হিমেশের সিগনেচার ‘নাকি সুর’ সমন্বিত কন্ঠকে কাঠগড়ায় তুলেছিলেন বলিউডের বিখ্যাত মিউজিক ডিরেক্টররা। অথচ হিমেশ কিন্তু তখনও পরপর হিট গান উপহার দিয়ে চলেছেন বলিউডকে। একসময় তাঁর নামই হয়ে যায় ‘হিট মেকার’।

সেই সময় নিজের নাকি সুরে গান নিয়ে অভিযোগ শুনে বিরক্ত হিমেশ প্রকাশ্যে বলে ফেলেছিলেন, কিংবদন্তী মিউজিক ডিরেক্টর রাহুল দেব বর্মন (Rahul Dev barman) নাকি সুরে গান গাইতেন। কিন্তু সেই সময় কেউ তাঁকে নিয়ে কোনও অভিযোগ করেননি। হিমেশের এহেন মন্তব্য শুনে আশা হিমেশের নাম না করে বলেছিলেন, যদি কেউ বলে থাকেন, আর.ডি.বর্মন নাকি সুরে গান গাইতেন, তাহলে তাঁকে কষিয়ে থাপ্পড় মারা উচিত। হিমেশ বুঝে গিয়েছিলেন, আশাজী তাঁর উপরেই চটেছেন।

হিমেশ আশার মান ভাঙানোর জন্য প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নিয়েছিলেন আশার কাছে। হিমেশ বলেছিলেন, আর.ডি.বর্মনকে অপমান করার সাহস তাঁর নেই। শৈশব থেকে আর.ডি.বর্মনের গান শুনেই তিনি বড় হয়েছেন। প্রকৃতপক্ষে, এক অনুষ্ঠানের শেষে হিমেশকে তাঁর নাকি সুরে গান গাওয়া নিয়ে প্রশ্ন করা হয়েছিল। বারবার একই অভিযোগ শুনতে শুনতে মেজাজ ঠিক রাখতে পারেননি হিমেশ। ফলে তাঁর মাথায় তখন আর.ডি.বর্মনের নামটাই এসেছিল। তবে তাঁকে নিয়ে ওই বিতর্কিত মন্তব্য করা ঠিক হয়নি তা হিমেশ পরে বুঝতে পেরেছিলেন। এরপরেই তিনি লজ্জিত হয়ে আশার কাছে ক্ষমা প্রার্থনা করেছিলেন। আশা তাঁকে বড় দিদির মতো সেই যাত্রায় ক্ষমা করে দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Asha Bhosle (@asha.bhosle)

whatsapp logo