Hoop VideoHoop Viral

আস্থার যৌন আবেদনে সাড়া দিলেন পবন সিং, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি অভিনেতাদের অধিকাংশ প্লে ব্যাক গায়ক হিসাবেও বিখ্যাত। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া, খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) পিছিয়ে নেই কেউই। কিন্তু পবন সিং (Pawan Singh) শুধুমাত্র প্লে ব্যাক ও অভিনয়ে নিজেকে সীমাবদ্ধ রাখতে চাননি। তিনি ইদানিং একের পর এক মিউজিক ভিডিও লঞ্চ করছেন। গত মাসে পরপর দুটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন পবন। দুটিই সমান জনপ্রিয় হয়েছে। এই মিউজিক ভিডিওগুলিতে পবন নিজেই অভিনয় করেন। তাঁর নায়কোচিত চেহারা না হলেও ভোজপুরি দর্শকদের কাছে তিনি জনপ্রিয়। 30 শে জুন আদিশক্তি ফিল্মসের ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে পবনের নতুন মিউজিক ভিডিও ‘রাজাজী’।

মিউজিক ভিডিওয় পবনের বিপরীতে অভিনয় করেছেন আস্থা সিং (Ashtha Singh)। আদিশক্তি ফিল্মসের ইউটিউব চ্যানেলে লঞ্চ হওয়া ‘রাজাজী’ রীতিমত আদিরসাত্মক। পবন যদিও জানেন, বর্তমান ভোজপুরি ফিল্মের ট্রেন্ড অনেকটাই বদলে গিয়েছে, তিনি কিন্তু আগের ট্রেন্ডকে নতুন শহুরে মোড়কে ধরে রাখতে চেয়েছেন। ‘রাজাজী’-তে এক দম্পতির কাহিনী তুলে ধরা হয়েছে। সোনালি চুমকি বসানো সবুজ শিফন শাড়ি পরে আস্থা ব্যস্ত ঘরের কাজ করতে। অপরদিকে নীল রঙের ব্লেজার ও সাদা শার্ট এবং ট্রাউজার পরে অফিসের কম্পিউটারে কাজে মন বসে না পবনের।

তিনি বাড়ি ফিরে এসে স্ত্রীকে অভিযোগ করেন, আস্থার সৌন্দর্য ও যৌন আবেদনের কারণে কাজে মন বসছে না তাঁর। আস্থার মধ্যে স্বামীকে কাজে ফেরৎ পাঠানোর উদ্যোগ দেখা যায় না। বরং তিনি পবনকে সিডাক্ট করেন। এইভাবেই একসময় অন্তরঙ্গ হন তাঁরা।

পবন সিং-এর সাথে এই গানে প্লে ব্যাক করেছেন শিবানী সিং (Shivani Singh)। ইতিমধ্যেই মিউজিক ভিডিওটি ছাপ্পান্ন লক্ষ ভিউ অতিক্রম করেছে।

whatsapp logo