Lifestyle: সকালে উঠে যা দেখা শুভ ইঙ্গিত দেয়

Shreya Chatterjee

Shreya Chatterjee

জ্যোতিষশাস্ত্র বা বাস্তুশাস্ত্র অনুসারে এমন কিছু কিছু ঘটনা ঘটে, যার ব্যাখ্যা পাওয়া সত্যি খুব মুশকিল। তাই অনেকেই ভাবেন এগুলো বোধ হয় কুসংস্কার, কিন্তু এগুলো মোটেই কুসংস্কার নয়। কাজে বেরোনোর সময় এমন অনেক জিনিস পড়ে থাকতে দেখবেন, যার কিন্তু জ্যোতিষশাস্ত্র বা বাস্তু অনুযায়ী বিশেষ কিছু গুরুত্ব রয়েছে। আর এই জিনিসগুলোকে আপনি যদি একবার দেখতে পান, তাহলে বাস্ত বলছে এটি আপনার জন্য অত্যন্ত সৌভাগ্যশালী হবে।

বাস্তুমতে, আপনি যদি রাস্তায় কোন মুদ্রা কোন স্বস্তিক চিহ্ন ঘোড়ার নাল বা শঙ্খ দেখতে পান বা কাউকে শঙ্খ বাজাচ্ছে এমনও দেখতে পান, তাহলে কিন্তু এই সমস্ত বিষয়গুলি আপনার জন্য শুভ বার্তা বয়ে আনতে পারবে। স্বস্তিক যদি কোন বাড়ির গায়ে দেওয়া থাকে, আর সেটি যদি আপনি দেখেন, তাহলে তৎক্ষণাৎ তাকে প্রণাম করুন এবং রাস্তায় যদি কোন মুদ্রা পড়ে থাকতে দেখেন, সেটি যদি কারুর না হয়, তাহলে মুদ্রাটি তুলে নি, আপনি এটিকে যদি বাড়ির উঠোনে রেখে দিতে পারেন, তাহলে আপনার আর সমস্ত সমস্যার সমাধান হবে।

এছাড়াও বাড়ি থেকে বেরোনোর সময় যদি সাদা গরু বা জলভর্তি কিংবা গরুকে খাওয়ানো এমন ছবি যদি দেখতে পান, তাহলে কিন্তু আপনার দিনটি খুবই ভালো যাবে। এরকম পরিস্থিতিতে গরুকে কিছু খেতে দেন, তাহলেও মা লক্ষ্মী আপনার উপর আশীর্বাদ করবেন। সকালে বেরোনোর সময় এই দৃশ্যগুলো আপনি দেখলে বুঝতে পারবেন, সারা দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

About Author

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক