whatsapp channel

Lifestyle: এইভাবে দান করুন চাল, মা লক্ষ্মীর কৃপায় ঘুরে যাবে ভাগ্যের চাকা

চালকে বলা হয় মা লক্ষ্মী। মা লক্ষীকে যদি এইভাবে আপনি দান করতে পারেন, তাহলে আপনার জীবনের অর্থনৈতিক সংকট সমস্ত মিটে যাবে কয়েক নিমেষের মধ্যে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ…

Avatar

চালকে বলা হয় মা লক্ষ্মী। মা লক্ষীকে যদি এইভাবে আপনি দান করতে পারেন, তাহলে আপনার জীবনের অর্থনৈতিক সংকট সমস্ত মিটে যাবে কয়েক নিমেষের মধ্যে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস।

১) অভাবীকে চাল দান করুন। গরীব-দুঃখী দরিদ্র মানুষকে যদি চান করতে পারেন, তাহলে আপনি জীবনে অনেকটা পুন্য করতে পারবেন। আপনার জীবনের অর্থনৈতিক সমস্যা মিটে যাবে। নিমেষের মধ্যে তাই গরীব-দুঃখীকে চাল দান করা আপনার জন্য ভীষণ ভালো।

২) আপনার হাতে যদি অতিরিক্ত টাকা খরচ হয়ে যায়, তাহলে আপনার মানিব্যাগে মধ্যে একটি লাল কাপড়ে সাতটি চাল রেখে দিন, তাহলে দেখবেন আপনার খরচের হাত অনেকটা কমে গেছে।

৩) আপনার গৃহে যদি দীর্ঘদিন ধরে কেউ অসুস্থ অবস্থায় থাকে, বা সেই অসুস্থ মানুষকে যদি সুস্থ করতে চান সহজে, তাহলে প্রতি পূর্ণিমায় চালের পায়েস রান্না করে চাঁদের উদ্দেশ্যে দান করুন। দেখবেন আপনার গৃহে থাকা অসুস্থ মানুষ ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

তবে অনেকেই ভাবেন এগুলি কুসংস্কার। এগুলি কিন্তু কুসংস্কার নয়, যারা ভাবেন এগুলো কুসংস্কার তারা এগুলো করতে যাবেন না। যদি মনে হয় যে আপনি এগুলো করতে পারবেন করলে আপনার ভালো হবে। তবেই এই ছোট ছোট টিপসগুলো মেনে চলুন। দেখবেন আপনার জীবনের উন্নতি হবে। আমাদের Hoophaap-এর পাতায় কোনোরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া না।

whatsapp logo