Hoop Life

Lifestyle: বাড়িতে এই দিকে রাখুন মানিপ্ল্যান্ট, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

আপনি কি গাছ দিয়ে ঘর সাজাতে ভালোবাসেন? তাহলে বাড়িতে রাখতে পারেন মানিপ্ল্যান্ট। তবে মানিপ্ল্যান্ট রাখার কিন্তু বেশ কয়েকটি নিয়ম আছে। অন্তত বাস্তু বিজ্ঞানীরা তাই বলছেন। যদি আপনি নিয়ম মেনে মানিপ্ল্যান্ট দিয়ে ঘর সাজাতে পারেন, তাহলে তুমি আসবে সুখ সমৃদ্ধি। Hoophaap-এর পাতায় দেখে ফেলুন বেশ কিছু টিপস।

১) মানি প্ল্যান্ট সর্বদা উত্তর অথবা উত্তর-পূর্বদিকে রাখবেন, এই দিকে যদি আপনি রাখতে পারেন তাহলে দেখবেন আপনার জীবন কতটা পাল্টে গেছে। এই ভাবে যদি নিয়ম করে মানিপ্ল্যান্টের যত্ন নিতে পারেন, তাহলে দেখবেন আপনার সৌভাগ্যের দরজা খুলে গেছে।

২) মানিপ্ল্যান্ট কখনোই কোনো কাঁচের বোতলে রাখবেন না, আমরা অনেক সময় ঘর সাজানোর জন্য কাঁচের বোতল প্রিন্টিং করে তার মধ্যে জল দিয়ে মানিপ্ল্যান্ট রেখে দিই। কিন্তু আপনি কি জানেন বাস্তবিজ্ঞানীরা এটিকে অশুভ বলে মনে করেন, তাই এই গাছ যদি রাখতেই হয় তাহলে টবের মধ্যে মাটি দিয়ে রাখুন।

এইভাবে ছোট ছোট বাস্তু টিপস যদি আপনি মেনে চলতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। যদি অর্থনৈতিক সংকটে ভুগতে থাকেন কিংবা শারীরিক সমস্যায় ভোগেন তাহলে অবশ্যই বাড়ি সাজানোর জন্য মানিপ্ল্যান্টকে এই ভাবে ব্যবহার করুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo