Hoop Life

Vastu Tips: খাটের তলায় এইসব জিনিস রাখলেই বিপদ, সংসারে নেমে আসবে অমঙ্গল

আমরা অনেকেই বাস্তু মেনে চলি আবার অনেকেই বাস্তুকে কুসংস্কার ভাবি, জানেন কি বাস্ত কোন কুসংস্কার নয়, বাস্ত হল বিজ্ঞান আপনি যদি বাস্ত মেনে চলেন, তাহলে আপনার জীবনের অনেক সমস্যাকে আপনি নিমেষেই দূর করতে পারবেন। আপনি কি জানেন বিছানার তলায় কি কি জিনিস রাখা উচিত আর কি কি রাখা উচিত নয়, আমরা বিছানার তলাকে অনেকভাবেই ব্যবহার করি, তাই বাস্তমতে , অবশ্যই জেনে নিন কি কি জিনিস একেবারেই রাখবেন না রাখলে মহা বিপদ হতে পারে। আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) লোহার জিনিস কখনো খাটের তলায় রাখবেন না, আমরা অনেক সময় পুরনো দিনের নানান রকম লোহার জিনিস জমা করে রেখেদি খাটের তলায়, এতে কিন্তু ঘরের মধ্যে নেগেটিভ এনার্জি বেড়ে যায়, যা কিন্তু আপনার ঘরের মানুষগুলোর জন্য একেবারেই শুভ নয়। রোগ, অসাফল্যতা গ্রাস করতে পারে। খাটের তলা খালি রাখুন। পরিষ্কার করে নিন।

২) বৈদ্যুতিক তার, জিনিসপত্র আমরা অনেক সময় খাটের তলায় পুরনো বৈদ্যুতিক তা রেখে দিই, তা কিন্তু একেবারেই রাখা উচিত নয়, এতে কিন্তু আপনার জীবনে অনেক বিপদ নেমে আসতে পারে। বাড়িতে অসুস্থতা বেড়ে যেতে পারে, বিশেষ করে রোগীর খাটের তলায় কোনদিন একেবারে সমস্ত জিনিস দিয়ে ভর্তি করে দেবেন না। এতে কিন্তু রোগ কখনো দূর হবে না সব সময় মানুষ অসুস্থ থাকবে।

৩) খাটের নীচে বাসন-কোষন রাখা একেবারেই উচিত নয়, পুরনো অথবা নতুন কোনভাবেই কোন বাসন-কোষন রেখে দেবেন না, তাতে কিন্তু আপনার খাটের তলায় বা ঘরের মধ্যে নেগেটিভ এনার্জি বেড়ে যাবে, যা কিন্তু আপনার উন্নতির পথে বাধা সৃষ্টি করতে পারে। এছাড়া খাবার যেমন চাল আটা রাখা উচিত না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।