whatsapp channel
Hoop StoryHoop Viral

সাজগোজে নো কম্প্রোমাইজ! মাস্কের উপর নোলক পরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আন্টি’জি

গতবছর করোনাভাইরাস যেভাবে আমাদের জীবন ও জীবিকার মধ্যে পরিবর্তন শুরু করেছে তা সত্যি আর থামার নয়। গত বছরের তুলনায় এ বছর আরো বিশাল আকার ভাবে করোনাভাইরাস। ভারতবর্ষকে যেভাবে গ্রাস করেছে যার ফলে মহিলাদের সাজগোজ একেবারে মাথায় ওঠার জোগাড়। নাকের উপরে উঠেছে মস্ত বড় একমাস তার যার ফলে নাকের সাজসজ্জা এবং লিপস্টিক পড়া প্রায় ভুলতে বসেছেন মহিলারা।

কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে এক মহিলা যিনি নাকের ওপরে নাক থেকেছেন N95 মাস্ক নিয়ে কিন্তু সেই মাস্ক এর ওপরে পড়েছে বিশাল বড় এক নাকের নোলক মনে হচ্ছে তিনি বোধহয় কোন বিয়ে বাড়িতে অংশগ্রহণ করেছিলেন তাই তিনি সাজগোজ কে একেবারেই বন্ধ করেননি যতই করোনা আসুক মাস্ক এর উপরেই তিনি নন ওপরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছেন।

গোলাপি শাড়ি সঙ্গে নানান রকমের গয়না পরেছেন তিনি গলায় হার পরেছেন, মাথায় টিকলি, নাকে নোলককে বাদ দেবেন কেন? অথচ এদিকে করোনা আবহে সমস্ত রকম নিয়ম বিধি মেনে চলতে হবে নাকের উপরে একটা বড় আকারের মাস্ক অবশ্যই পড়তে হবে। না হলে যে অসুস্থ হয়ে মরতে হবে। তার থেকে ভালো নাকের উপর মাস্কও পড়লেন এবং মাস্কের উপর নোলক পরা দুই কাজে একসঙ্গে হলো। অনেকেই লিখেছেন, যতই মহামারী আসুক না কেন সাজগোজে কমতি রাখা যাবে না। তবে অনেকে আবার চূড়ান্ত বাড়াবাড়ি বলে ব্যঙ্গ করেছেন।

whatsapp logo