BollywoodHoop Plus

Avika Gor: হারিয়ে যাননি ‘বালিকা বধূ’, শীঘ্রই পা রাখতে চলেছেন হিন্দি সিনেমায়, দেখুন অভিকার হট লুক

অভিকা গোর, যিনি ‘বালিকা বধু’-তে আনন্দীর চরিত্রে নাম ও পরিচিতি এবং তুমুল খ্যাতি অর্জন করেছিলেন, এখন শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। তাকে দেখা যাবে বিক্রম ভাটের ছবি ‘১৯২০ হরর অফ দ্য হার্ট (1920 Horrors of the Heart) এ। ২০২৩ সালে ছবিটি মুক্তি পাবে। এই ছবিটির চিত্রনাট্য লিখছেন মহেশ ভাট এবং পরিচালনা করছেন কৃষ্ণা ভাট। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অভিকার সঙ্গে কাজ করার তথ্য জানানো হয়েছে ভাটেদের তরফ থেকে। অভিকার এই ডেবিউ ছবিটি লোনারঞ্জার প্রোডাক্টস এবং হাউসফুল মোশন পিকচার্সের ব্যানারে নির্মিত হবে।

অভিকা গোর এবং বিক্রম ভাট যৌথ ইনস্টাগ্রাম পোস্টে ছবিটি সম্পর্কে শেয়ার করেছিলেন। এছাড়াও একটি ছবি শেয়ার করেছেন, যাতে মহেশ ভাট, বিক্রম ভাট, তাঁর মেয়ে কৃষ্ণভ এবং আভিকা গোরকে দেখা যায়। অভিকার পাশাপাশি কৃষ্ণভও এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

এই পোস্টের পাশাপাশি তিনি ক্যাপশনও লিখেছেন, ‘১৯২০ আমার জীবনে একটি নতুন অধ্যায় শুরু করেছে। এবং এখন এটি হবে অভিকা গোর এবং কৃষ্ণভ ভাটের হিন্দি ছবির কেরিয়ারে নতুন সূচনা। এই ছবিটি আমার মেন্টর এবং গুরু মহেশ ভাটের লেখা। বর্তমানে আমি প্রযোজকের ভূমিকায় অভিনয় করছি।

এই পোস্টের পর অভিকার বয়ফ্রেন্ড মিলিন্দ চাঁদওয়ানিও তার বলিউডে অভিষেক নিয়ে খুশি প্রকাশ করেছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই পোস্টটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘বাহ, অভিনন্দন, আমার ভালোবাসা অভিকা গোর। তুমি খুব ভালো করবে।’ এর পরে অভিকা প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘ধন্যবাদ বাবু।’

 

View this post on Instagram

 

A post shared by Vikram Bhatt (@vikrampbhatt)

অভিকার ভক্তরাও তাকে অনেক দিন ধরে বড় পর্দায় দেখতে চেয়েছিলেন। এবং এখন এই ইচ্ছা পূরণ হয়েছে। ছবিতে একটি আকর্ষণীয় চরিত্রে অভিনয় করবেন অভিকা। প্রসঙ্গত, আভিকা ২০১৩ সালে সাউথ ইন্ডাস্ট্রি থেকে চলচ্চিত্রে পা রাখেন। উইয়ালা জাম্পালা চলচ্চিত্রের মাধ্যমে তার তেলুগুতে অভিষেক হয়। এর পরে, তিনি এই ছবির জন্য সেরা ডেবিউ অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

whatsapp logo