whatsapp channel

Avneet Kaur: টাইট ব্লাউজের ফাঁকে ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, সাদা শাড়িতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভনীত

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন অভনীত কৌর (Avneet Kaur)। একসময় লাইফবয়ের অ্যাডের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভনীত এরপর তাঁকে একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। অভনীত অভিনীত শেষ ধারাবাহিক ছিল…

Avatar

Nilanjana Pande

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন অভনীত কৌর (Avneet Kaur)। একসময় লাইফবয়ের অ্যাডের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভনীত এরপর তাঁকে একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। অভনীত অভিনীত শেষ ধারাবাহিক ছিল ‘আলাদিন’। এই ধারাবাহিক চলাকালীন আচমকাই অভনীত ‘আলাদিন’ থেকে সরে যান। তিনি রাজকন্যা জেসমিনের ভূমিকায় অভিনয় করছিলেন। অভনীত সরে গেলে তাঁর পরিবর্তে নিয়ে আসা হয় নতুন মুখ। পরে জানা যায়, বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভনীত। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ।

সম্প্রতি নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অভনীত। ছবিগুলিতে অভনীতের পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শাড়ি। এই শাড়ির সাথে তিনি টিম আপ করেছেন সোনালি সিকুইনের কারুকার্য করা করসেট ব্লাউজ। করসেট ব্লাউজটি অফ শোল্ডার। ব্লাউজের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে অভনীতের ক্লিভেজ। অফ হোয়াইট শাড়ির সাথে অভনীতের মেকআপ যথেষ্ট উজ্জ্বল। ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে হেয়ার স্টাইলিং প্রোডাক্ট ব্যবহার করে আনা হয়েছে ওয়েট লুক। অফ হোয়াইট শাড়ির সাথে অভনীত দুই কানে পরেছেন সোনালি রঙের ঝুমকি। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড বালা। বাঁ হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অভনীত লিখেছেন, তিনি সোনার মতো। ক্যাপশনের সাথে অভনীত জুড়েছেন সোনালি তারার ইমোজি। অভনীতের অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করলেও নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করেছেন।

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) প্রযোজিত ফিল্ম ‘টিকু ওয়েডস শেরু’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন অভনীত। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)।

 

View this post on Instagram

 

A post shared by Avneet Kaur (@avneetkaur_13)

whatsapp logo